বড় খবর

অলিম্পিকে শরণার্থী দলের জন্য গলা ফাটাচ্ছেন প্রিয়াঙ্কা, টিম ইন্ডিয়ার হয়ে অক্ষয়-সলমন

কী বলছেন তারকারা? দেখুন ভিডিও।

Tokyo Olympics 2021, Salman Khan, Akshay Kumar, Priyanka Chopra, Bollywood, টোকিও অলিম্পিক, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমার
টোকিও অলিম্পিক নিয়ে উৎসাহ প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমারদের

জাপানে শুরু হয়ে গিয়েছে অলিম্পিক (Tokyo Olympics 2021)। এবার অলিম্পিকের আয়োজন হয়েছে জাপানের টোকিওতে। শুক্রবার সেখানেই উদ্বোধনী অনুষ্ঠান হয়ে গেল। ভারত থেকে মোট ১১৯ জন অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। তাঁদের মধ্যে ৬৭ জন পুরুষ এবং ৫২জন মহিলা। আর সেই প্রতিযোগীদের উৎসাহিত করতেই মাঠে নেমে পড়েছেন বলিউড তারকারা। অনিল কাপুর যেখানে নিজে পেশাদার স্প্রিন্টারদের মতো ট্র্যাকে দৌড়ে ভারতীয় দলকে উৎসাহিত করছেন। সেখানে কিরণ রিজিজুর ছুঁড়ে দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করে টিম ইন্ডিয়ার জন্য ভিডিও পোস্ট করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar), সলমন খান (Salman Khan)।

কম যান না প্রিয়াঙ্কা চোপড়াও (Priyanka Chopra)। তিনিও বেজায় ক্রীড়াপ্রেমী। মাঝেমধ্যেই টেনিস কোর্টে ঘাম ঝড়ানোর পাশাপাশি ম্যাচও দেখতে যান। শুক্রবার অলিম্পিক উদ্বোধনী অনুষ্ঠানের ছবি পোস্ট করে অভিনেত্রীও ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস মূলত গলা ফাটাচ্ছেন রিফিউজি টিমের (Refugee Olympic Team) জন্য। অলিম্পিকে অংশ নেওয়া সমস্ত প্রতিযোগীদের শুভকামনা জানালেও তিনি যে শরণার্থী দলের সমর্থনেই রয়েছেন পোস্টে সাফ জানিয়ে দিয়েছেন দেশি গার্ল।

প্রসঙ্গত, UNESCO’র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার সুবাদে বিভিন্ন দেশের শরণার্থী ক্যাম্পে গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানকার শিশুদের সঙ্গে কথা বলে, তাঁদের সুবিধে-অসুবিধেও জেনেছেন। সেই সময়েই খুব কাছ থেকে দেখেছেন শরণার্থীদের জীবনযাপন। আর তাই আন্তর্জাতিক মহলে তাঁদের স্বীকৃতির জন্য খেল-ময়দানও যে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে, সেজন্যই সম্ভবত অলিম্পিকে রিফিউজি টিমের সমর্থনে গলা ফাটাচ্ছেন প্রিয়াঙ্কা।

[আরও পড়ুন: করণ জোহরের বিগ বাজেট ছবির অফার ফেরালেন পরমব্রত! কিন্তু কেন?]

অন্যদিকে অক্ষয় কুমার ভিডিও আপলোড করে বলেছেন, “আমাদের সবাইকে একসঙ্গে টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় প্রতিযোগীদের মনোবল বাড়াতে হবে। আমার বিশ্বাস, আমাদের সবার একত্রিত ভালবাসা আর প্রার্থনায় টিম ইন্ডিয়া দেশের নাম আরও উজ্জ্বল করবে।”

সলমন খানের মন্তব্য, “আমাদের টিম ইন্ডিয়াকে অসংখ্য শুভেচ্ছা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tokyo olympics 2021 salman khan and akshay kumar cheers for team india priyanka chopra cheering refugee olympic team

Next Story
‘মনে রেখে কি বই লিখবি?’, প্রকাশ্যেই পার্ণোকে কেন এমনটা বললেন মিমি?Mimi Chakraborty, Parno Mitra, tollywood, মিমি চক্রবর্তী, পার্ণো মিত্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com