scorecardresearch

বড় খবর

কালীপুজোয় জমিয়ে আড্ডা-বাজি পোড়ানো, আলোর উৎসবে কী প্ল্যান তারকা জুটিদের?

কালীপুজোর প্ল্যান রেডি তারকাদের?

কালীপুজোয় জমিয়ে আড্ডা-বাজি পোড়ানো, আলোর উৎসবে কী প্ল্যান তারকা জুটিদের?
তারকাদের কালীপুজো

পুজো মানেই মন ভাল করা আনন্দ, খাওয়াদাওয়া, আড্ডা মারা আর দেখা সাক্ষাৎ। আর কালীপুজো মানেই বাজির পসরা। উপোস থেকে অঞ্জলী তাঁর সঙ্গে পাড়ার মণ্ডপ থেকে রকে বসে আড্ডা। কিন্তু তারকাদের কালীপুজো ঠিক কেমন কাটে?

আলোর উৎসবে পরিবার বন্ধুবাধবের সঙ্গে মেতে ওঠেন তারকা জুটিরাও। খাওয়াদাওয়া, বাজি পোড়ানো চলে একসঙ্গে। কেউ কেউ এবার বিয়ের পর প্রথম দীপাবলি আবার কেউ কেউ অনেক বছরই একসঙ্গে কাটিয়েছেন আলোর উৎসবে। গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের কালীপুজো কাটে নির্দিষ্ট কোনও প্ল্যান ছাড়াই। প্রতিবছরের মত এবারেও দেবলীনা পুজোর দিন উপোস করবেন। পাড়ার পুজোয় থাকেন অভিনেত্রী। তবে গৌরবের সঙ্গে নির্দিষ্ট কোনও প্ল্যান নেই। এমনিও শান্ত স্বভাবের গৌরব হইচই বেশি পছন্দ করেন না। বাজি পোড়ানোও তাঁর না – এর তালিকায়।

আরও পড়ুন [ ‘মা’ নেই এবছর, বাড়ির কালীপুজোয় মন খারাপ কৌশানীর ]

এদিকে, রিধিমা-গৌরব চক্রবর্তীর কালীপুজো মানেই বাড়ি এবং বন্ধুবাধব। নিয়ম মেনে চোদ্দ প্রদীপ এবং চোদ্দ শাক। অনেকদিন পর ছুটি রয়েছে তাই একসঙ্গে সবাই মিলে মজায় কাটাবেন। আগে রিধিমাদের বাড়িতেই সকলে মিলে একসঙ্গে বাজি ফাটানো হত, তবে সেসব আজ অতীত। কত স্মৃতি, সেসব মনে পড়তেই আবেগপ্রবণ তারকা যুগল।

এদিকে, মিমি এবং ওম দীপাবলি কাটাবেন শুটিং করেই। দুজনের কেউই ছুটি পাননি। কালীপুজোর দিন শ্বশুরবাড়িতে অর্থাৎ ওমের বাড়িতে লক্ষ্মীপুজোর চল রয়েছে। সেই আয়োজন হবে অবশ্যই। তবে নিজের মত করেই পুজো করবেন মিমি। কালীপুজোর দিন বিশেষ পার্টির আয়োজন হবে কোনও বন্ধুর বাড়িতে।  

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tolly celeb couple kalipuja and diwali