scorecardresearch

বড় খবর

‘কথা রাখেনি বিজেপি’, সম্পর্ক ছিন্ন করে দল ছাড়লেন বনি সেনগুপ্ত

কৌশানীর মতো বনিও কি এবার তৃণমূলের দুয়ারে যাবেন, তা নিয়ে জল্পনা টালিগঞ্জের স্টুডিওপাড়ায়।

Bonny Sengupta
অভিনেতা বনি সেনগুপ্ত

ছাড়ব ছাড়ব করছিলেন। অবশেষে ছেড়েই দিলেন। ঘটা করে যোগ দেওয়ার বছর ঘোরার আগেই বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত। টুইট করে জানিয়ে দিলেন সোমবার সে কথা। আগেই ছাড়বেন বলে জানিয়ে ছিলেন ঘনিষ্ঠ মহলে। এবার সরাসরি টুইট করে পদ্মশিবিরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করলেন প্রয়াত অভিনেতা-নির্মাতা সুখেন দাসের নাতি।

এদিন বনি টুইটে লিখেছেন, “আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সম্পর্ক শেষ। যা প্রতিজ্ঞা করেছিল বিজেপি তা রাখতে পারেনি তারা। এছাড়া এই রাজ্য এবং বাংলা চলচ্চিত্র শিল্পের জন্য যে উন্নয়নের কথা বলা হয়েছিল তা আর হবে বলে মনে হয় না আমার।”

উল্লেখ্য, গত নভেম্বর মাসে অভিনেতার মা পিয়া সেনগুপ্ত ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন যে মৌখিক ভাবে বিজেপি নেতৃত্বকে দল ছাড়ার কথা জানান বনি। দু-একদিনের মধ্যেই দল ছাড়ার কথা ছিল। সেটা হল দুমাস পর। আর বনিও রাজনীতি ছেড়ে অভিনয়ে মন দিতে বেশি সচেষ্ট ছিলেন। তাঁর হাতে বেশ কিছু ছবির কাজও ছিল। তাই দূরত্ব তৈরি হয় বিজেপির সঙ্গে।

আরও পড়ুন টলিউডের এক জনপ্রিয় নায়ক ইনি, দেখুন তো চিনতে পারছেন কি না!

বনির বান্ধবী তথা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় আবার শাসকদল তৃণমূলের প্রার্থী হয়েছিলেন বিধানসভা নির্বাচনে। কৌশানীর মতো বনিও কি এবার তৃণমূলের দুয়ারে যাবেন, তা নিয়ে জল্পনা টালিগঞ্জের স্টুডিওপাড়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood actor bonny sengupta quits bjp