বড় খবর

প্রসেনজিৎ-অর্পিতা জুটিকে ফেরাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়

পরিচালক রাজা চন্দের ‘ফোর্স’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। আবার সেই জুটি ফিরছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। তবে কোনও সিনেমা নয়, টেলিভিশন সিরিজও নয়।

prosenjit arpita
প্রসেনজিৎ-অর্পিতা জুটিকে দেখা যাবে একটি বিজ্ঞাপনী ছবিতে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা পাল, বাস্তবের এই জুটিকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ২০১৪ সালে। পরিচালক রাজা চন্দের ‘ফোর্স’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। আবার সেই জুটি ফিরছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। তবে কোনও সিনেমা নয়, টেলিভিশন সিরিজও নয়। প্রসেনজিৎ-অর্পিতা জুটিকে দেখা যাবে একটি বিজ্ঞাপনী ছবিতে।

প্রায় পাঁচ বছর পর একসঙ্গে আসছেন তারা। তবে কোন বিজ্ঞাপনের শুটিং সে সম্পর্কে এখনই কিছু জানা যায়নি। সদ্য শেষ হয়েছে শুট। এমনকী শোনা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সৌজন্যেই নাকি বড়পর্দায় ফের একবার আসতে চলেছে এই জুটি। কৌশিকের সঙ্গে ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’, ‘জ্যেষ্ঠপুত্র’- পরপর তিনটি ছবি করে ফেলেছেন প্রসেনজিৎ।

আরও পড়ুন, ‘জ্যেষ্ঠপুত্র’-য় অপরাজিতার কোন চরিত্রে থাকার কথা ছিল জানেন?

অন্যদিকে, তিনি ব্যস্ত সৃজিতের ‘গুমনামী’ ও কাকাবাবু সিরিজ নিয়ে। ওদিকে অর্পিতার ঝুলিতে রয়েছে অনিকেত চট্টোপাধ্যায়ের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘সাঁঝবাতি’। মাঝখানে এই জুটির মধ্যে মনোমালিন্যের খবর শোনা গেলেও এখন তা গুজব বলেই ঠাওর হচ্ছে।

প্রসেনজিৎ-অর্পিতা ও তাদের একমাত্র পুত্র একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন। সব মিলিয়ে বাস্তব পরিস্থিতি ‘উৎসব’-এর কথাই বলছে। আপাতত ‘জ্যেষ্ঠপুত্র’ মুক্তি পেয়েছে, রমরমিয়ে চলছে সিনেমা হলে। আর দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র কাজ আপাতত স্থগিত ২০১৯ এর লোকসভা নির্বাচনের কারণে। ছবিতে অর্পিতার বিপরীতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood celeb couple prosenjit arpita shoot for an ad film

Next Story
জাহ্নবী-ঈশানের বন্ধুত্বকে কী চোখে দেখেন বনি কাপুরJanhvi Kapoor and Ishan Khatter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com