scorecardresearch

বড় খবর

হৃদযন্ত্রে সমস্যা, শিগগিরিই অস্ত্রোপচার হবে পরিচালক রাজা চন্দর

কেমন আছেন এখন?

হৃদযন্ত্রে সমস্যা, শিগগিরিই অস্ত্রোপচার হবে পরিচালক রাজা চন্দর
রাজা চন্দ

শনিবার কাজের মাঝেই আচমকা অসুস্থ বোধ করেন রাজা চন্দ। অসহ্য বুকে যন্ত্রণা টেরে পেয়ে তড়িঘড়ি খ্যাতনামা টলিউড পরিচালককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই নানা পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান যে, রাজা চন্দের হার্টে বক্লেজ রয়েছে। হৃদরোগে আক্রান্ত। যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করতে হবে। গোড়ার দিকে যদিও এই খবর প্রকাশ্যে আসেনি, তবে সোমবার টলিপাড়ায় রাজা চন্দর অসুস্থ হওয়ার খবর চাউর হতেই উদ্বিগ্ন পরিচালকের সহকর্মী থেকে অনুরাগীরা।

কেমন আছেন এখন? ঘনিষ্ঠ সূত্রে খবর, আপাতত চিকিৎসার পর রাজা চন্দর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। বাড়িতে ফিরেছেন। তবে ডাক্তারদের পরামর্শ মেনেই চলছেন। আগামীকাল অর্থাৎ বুধবার অস্ত্রোপচারের জন্য ফের হাসপাতালে ভর্তি করা হবে পরিচালককে।

প্রসঙ্গত, রাজা চন্দ এইমুহূর্তে টলিপাড়ার অন্যতম ব্যস্ততম পরিচালক। একগুচ্ছ কাজ হাতে। ‘আম্রপালি’ সিনেমার ডাবিং চলছে। যে সিনেমা মুখ্য ভূমিকায় রয়েছেন বনি সেনগুপ্ত, আয়ূষী তালুকদার ও সোমরাজ। ত্রিকোণ প্রেমের গল্প। এছাড়াও, সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্ম ক্লিক-এ মুক্তি পেয়েছে রাজা পরিচালিত পয়লা ওয়েব সিরিজ ‘কাটাকুটি’। যেখানে মূল চরিত্রে দেখা গিয়েছে সৌরভ দায় ও পায়েলকে। এছাড়াও, আরেকটি নয়া ছবির কথাবার্তা চলছে এই মুহূর্তে।

[আরও পড়ুন: বছরখানেক কথা বন্ধ! সলমনকে ‘বিবেকহীন, রুক্ষ’ মনে হয়েছিল আমিরের]

কিন্তু হঠাৎ কী করে অসুস্থ হয়ে পড়লেন পরিচালক? সেই প্রশ্নই মাথায় ঘুরছে রাজার ইন্ডাস্ট্রির সহকর্মীদের। কারণ, মদ্যপান কিংবা ধূমপানের অভ্যেস তাঁর নেই। কাজের সময়ও বাঁধা। একেবারে রুটিন মেনে চলেন। তারপরও কীভাবে অসুস্থ হয়ে পড়লেন রাজা চন্দ? সেটাই ভাবাচ্ছে ঘনিষ্ঠমহলকে। এমনকী এই বিষয়ে উদ্বিগ্ন রাজা নিজেও। তবে অসুস্থ হয়েও মনোবল দৃঢ়। অস্ত্রোপচার করিয়ে সুস্থ হয়ে খনুব শিগগিরিই সেটে ফিরবেন বলে জানান পরিচালক।

উল্লেখ্য, ২০১০ সালে মিঠুন চক্রবর্তী ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ‘টার্গেট দ্য ফাইনাল মিশন’ করার পর একাধিক কমার্শিয়াল হিট উপহার দিয়েছেন রাজা চন্দ। সেই তালিকায় রয়েছে- ‘লে হালুয়া’, ‘চ্যালেঞ্জ’, ‘রংবাজ’, ‘কেলোর কীর্তি’, ‘কিডন্যাপ’ থেকে শুরু করে গতবছর মুক্তি পাওয়া ‘ম্যাজিক’-এর মতো সিনেমাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood director raja chanda to undergo heart surgery