বড় খবর

বকেয়া টাকা চাওয়ায় খুনের হুমকি, অভিযুক্ত টলিউড প্রযোজক

মঙ্গলবার টলিপাড়ার একটি জনসংযোগ সংস্থার কর্ণধার এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন প্রযোজক রমেশ সিংঘল নামে। বাঁশদ্রোণী থানায় প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন জনসংযোগ সংস্থার ওই মহিলা অতসী ভৌমিক।

atasi
অতসী ভৌমিক। ফোটো- ফেসবুক

পাওনা পারিশ্রমিক অনেকদিন ধরেই মেটাচ্ছিলেন না প্রযোজক। তবে এদিন টাকা চাইতে গেলেই ঘর বন্ধ করে কাটারি দিয়ে খুনের হুমকি দিলেন তিনি। মঙ্গলবার টলিপাড়ার একটি জনসংযোগ সংস্থার কর্ণধার এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন প্রযোজক রমেশ সিংঘল নামে। বাঁশদ্রোণী থানায় প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন জনসংযোগ সংস্থার ওই মহিলা অতসী ভৌমিক।

বিজ্ঞাপন সংস্থার কর্ণধার ওই মহিলা বিগত বেশকিছু বছর ধরে প্রযোজক রমেশ সিংঘলের কাছে ৫ লক্ষ ৭২ হাজার টাকা পান। রমেশ সিংঘলের প্রযোজনায় পলাতক নামে একটি ছবির প্রচার করেছিল অতসীর সংস্থা। সেই কাজেরই পারিশ্রমিক ১১ লক্ষ টাকা। যাক কিছুটা দিয়ে দিলেও বকেয়া টাকা প্রোযোজক মেটাননি। ফোন করলেই জানাতেন, কলকাতার বাইরে রয়েছেন।

আরও পড়ুন, পুজোর রিলিজ, ২১ পল্লীর মণ্ডপে মুক্তি পেল ‘পাসওয়ার্ড’-এর পোস্টার

পরে সেই প্রযোজক কলকাতায় ফিরেছেন জানতে পেরেই তাঁর বাড়িতে যান অতসী। প্রথমে তাঁকে ঘরে ডাকেন রমেশ। টাকা চাইলে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার পর কাটারি দিয়ে খুন করার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ মহিলার। সেখানে আরও এক ব্যক্তি উপস্থিত ছিলেন যিনি অসতীর ছবি তুলছিলেন বলেও পুলিশকে জানান মহিলা। গোটা ঘটনায় হতচকিত স্টুডিয়ো পাড়া। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩ এবং ৫০৬ ধারায় মামলা রজু করা হয়েছে রমেশ সিংঘলের বিরুদ্ধে।

Web Title: Tollywood producer threatening pr lodged complaint

Next Story
পুজোর রিলিজ, ২১ পল্লীর মণ্ডপে মুক্তি পেল ‘পাসওয়ার্ড’-এর পোস্টারpassword
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com