scorecardresearch

বড় খবর

‘সিদ্ধার্থ মালহোত্রা ভীষণ নম্র, আমার সঙ্গে বাংলা গানেও নেচেছেন’, প্রশংসায় পঞ্চমুখ তৃণা সাহা

তৃণার সঙ্গে সিদ্ধার্থের রোম্যান্স দেখে স্বামী নীলের মাথায় হাত! বললেন, “জীবন শেষ আমার..।”

Trina Saha, Sidharth Malhotra, তৃণা সাহা, সিদ্ধার্থ মালহোত্রা, তৃণার সঙ্গে জমিয়ে নাচ সিদ্ধার্থের, bengali news today
সিদ্ধার্থ মালহোত্রা, তৃণা সাহা, নীল ভট্টাচার্য

“ভীষণ বিনম্র একটা মানুষ। বলিউডের প্রথমসারির অন্যতম তারকা হয়েও কোনওরকম হাবভাব নেই। এত মাটির মানুষ কী বলব। আর অদ্ভূত একটা বিষয় দেখলাম, বাংলার সংস্কৃতি কিংবা বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের ওঁ দারুণ শ্রদ্ধা করেন…’” সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) প্রশংসায় একেবারে পঞ্চমুখ তৃণা সাহা (Trina Saha)। সম্প্রতি একসঙ্গে কাজ করেছেন। সেই অভিজ্ঞতার কথা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার কাছে তুলে ধরতে গিয়েই কণ্ঠে উচ্ছ্বাস ধরা পড়ল অভিনেত্রীর।

জোশ অ্যাপের ক্যাম্পেইনের এক ভিডিও শুটের জন্যই মুম্বইতে গিয়েছিলেন তৃণা সাহা। যে ভিডিও তিনি ইতিমধ্যেই পোস্ট করেছেন। লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে স্টাইলে পরেছেন তৃণা। সঙ্গে মানানসই মুক্তোর গয়না। কপালে ছোট্ট লাল টিপ। খোঁপায় ফুল। পুরোদস্তুর বাঙালিয়ানা সাজ। আর সিদ্ধার্থকে দেখা গেল সাদা প্যান্টের সঙ্গে লাল-সাদা টাই অ্যান্ড ডাই শার্ট পরে ক্যাসুয়াল লুকে। তবে কাজের মাঝে সিদ্ধার্তের সঙ্গে আড্ডা মারার সুযোগও মিস করেননি অভিনেত্রী। একসঙ্গে ২টো রিল ভিডিও শুট করে ফেলেছেন রসিকতা করে।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তৃণা সাহা

যার মধ্যে একটিতে সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা গেল তৃণার সঙ্গে রোম্যান্স করতে। এমনকী নায়িকার সামনে হাঁটুগেড়ে বসে পাক্কা রোমিও অবতারে ধরা দিলেন বলিউড অভিনেতা। তাও আবার দুজনে নাচলেন সিদ্ধার্থের ডেবিউ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ‘ইশকওয়ালা লাভ’ গানে। যা দেখে অনুরাগীদের উন্মাদনা, কৌতূহলের পারদ চড়েছে। তাঁদের প্রশ্ন, এবার কি তাহলে খুব শিগগিরিই বলিউডি প্রজেক্টে দেখা যাবে বঙ্গকন্যাকে? তৃণা বললেন, “এই গানটা যেহেতু সিদ্ধার্থের প্রথম ছবির, তাই ও বেশ নস্ট্যালজিক হয়ে পড়ে ছিলেন রিল শুট করতে গিয়ে।”

[আরও পড়ুন: দীপিকার সঙ্গে ফ্লার্টিং! ‘এর প্রতিশোধ নেব’, কপিল শর্মাকে শাঁসালেন রণবীর সিং]

তবে এখানেই শেষ নয়। পাশাপাশি জোশ অ্যাপের ক্যাম্পেনে বাংলার প্রতিনিধিত্ব করতে পেরে বেজায় খুশি তৃণা। তাই বলিউড অভিনেতাকে বাংলা গানে নাচানোর সুযোগও ছাড়লেন না। অভিনেত্রী বললেন, “আমার সঙ্গে একটা বাংলা গানেও জমিয়ে নেচেছেন সিদ্ধার্থ। সেটা অবশ্য পরে আপলোড করব।” তবে হিন্দি গানের যে রিল ভিডিও নায়িকা শেয়ার করেছেন তা দেখে স্বামী নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) যা মন্তব্য করলেন, সেটাই নজর কেড়েছে নেটিজেনদের।

রসিকতা করে নীলের মন্তব্য, “ব্যস, জীবন শেষ আমার। ভাল থেকো সিদ্ধার্থের সঙ্গে। তোমার সুখী জীবন কামনা করি। টাটা। টেক কেয়ার..। দাঁড়াও এবার আমার প্রেমিকা ক্যাটরিনা কাইফকে ফোন করতে দাও।” অভিনেতার এমন মন্তব্যে হাসির রোল পড়ে গিয়েছে। ধন্যবাদ জানালেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি এবং নির্মাতাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trina saha shares work experience with sidharth malhotra representing bengal in josh app campaign