বড় খবর

‘মোদী আর বিজেপির হাতে আমাদের দেশ জ্বলছে, বাঁচান’, আর্জি তৃণমূল সাংসদ নুসরতের

‘Save Bengal From BJP’ক্যাম্পেন নিয়ে কী বললেন সাংসদ?

Nusrat-Jahan
নুসরত জাহান

‘নরেন্দ্র মোদী আর বিজেপির হাতে আমাদের দেশ জ্বলছে, বাঁচান’, মন্তব্য সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। তৃণমূলের বাংলা বাঁচাও ক্যাম্পেন করতে গিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় সরাসরি আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। শুধু তাই নয়, বিজেপি-রাজ থেকে নিজেদের সুরক্ষিত চিহ্নিত করতেও আহ্বান জানিয়েছেন সাংসদ।

পুজোয় নতুন সিনেমা মুক্তি পেয়েছে। স্বামী নিখিল জৈনকে পুরোদস্তুর পুজোর আমেজে গা ভাসিয়েছিলেন তিনি। তবে দুর্গাপুজো কাটতে না কাটতেই আবার স্বমহিমায় ফিরলেন সাংসদ নুসরত জাহান। ফের কোনওরকম রেয়াত না করেই স্পষ্টভাষায় বিজেপিকে তোপ সাংসদের। টুইটারে কড়া ভাষায় লিখলেন, “আমাদের দেশ বিজেপি এবং নরেন্দ্র মোদীর হাতে জ্বলছে। আজ মোট ৫ লক্ষ মানুষ বিজেপির এই অসাম্য আর ঘৃণার রাজনীতির বিরুদ্ধে লড়তে নিজেরা একত্রিত হয়েছেন। বাংলাকে বাঁচান আর নিজেদের সুরক্ষিত রাখুন।” শুধু তাই নয়, এই টুইটের সঙ্গে নুসরত জাহান হ্যাশট্যাগ দিয়েছেন #5LMarkedSafeFromBJP।

আরও পড়ুন: কোলে করে মা লক্ষ্মীকে আনলেন, নিজে হাতে পুজোর আয়োজন সারলেন মিমি

‘Save Bengal From BJP’ অর্থাৎ ‘বিজেপিদের থেকে বাংলা বাঁচাও’ আদতে তৃণমূলের একটি ক্যাম্পেইন। আর তার প্রচার করতে গিয়েই শনিবার সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদী এবং বিজেপির উদ্দেশে তোপ দেগেছেন সাংসদ তথা অভিনেত্রী। এই অবশ্য প্রথম নয়! এর আগেও দেশে বাড়তে থাকা বেকারত্ব নিয়ে প্রধানমন্ত্রীকে বাক্যবাণে বিঁধেছিলেন নুসরত। এই অতিমারী আবহে দেশের ইঞ্জিনিয়ারিং এন্ট্রাস হওয়া নিয়েও বিজেপি সরকারকে তুলোধোনা করেছিলেন। এবার তৃণমূলের ‘Save Bengal From BJP’ ক্যাম্পেনে ফের একবার তোপ দাগলেন সাংসদ-অভিনেত্রী।

আরও পড়ুন: দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাজল আগরওয়াল

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trinamool mp actress nusrat jahans save bengal from bjp campaign

Next Story
কোলে করে মা লক্ষ্মীকে আনলেন, নিজে হাতে পুজোর আয়োজন সারলেন মিমিmimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com