বড় খবর

ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ থেকে বাদ অনুষ্কা শর্মা! বিরাট-ঘরনির বদলে কে?

কোন অভিনেত্রীকে দেখা যাবে এই মহিলা ক্রিকেটারের চরিত্রে? জানুন।

Jhulan Goswami's biopic, Tripti Dimri, Anushka Sharma, Jhulan Goswami, অনুষ্কা শর্মা, তৃপ্তি দিমরি, ঝুলন গোস্বামী, চাকদা এক্সপ্রেস, ঝুলনের বায়োপিক, bengali news today, bollywood
অনুষ্কা শর্মা, ঝুলন গোস্বামী

২০২০ সালের জানুয়ারি মাসেই শোনা গিয়েছিল যে রূপোলি পর্দায় আরও এক মহিলা ক্রিকেটারের বায়োপিক আসতে চলেছে। তিনি বাংলার গর্ব ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। ছবির নাম ও কাস্টিংয়ে তখনই সিলমোহর পড়েছিল। শোনা গিয়েছিল, ‘চাকদা এক্সপ্রেস’ ছবিতে ঝুলনের ভূমিকায় অভিনয় করবেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেইমতো প্র্যাকটিসও শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু মাঝে বাদ সাধল অতিমারী। তবে এবার সিনেমার অভিনেত্রী-ই বদলে গেল!

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে বাদ পড়েছেন অনুষ্কা শর্মা। বিরাট-ঘরনিকে দেখা যাবে না মহিলা ক্রিকেটারের চরিত্রে। ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডিকে ঝুলনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুনে বেজায় উৎসাহী ছিলেন ক্রীড়াপ্রেমী থেকে দর্শককূল। কিন্তু এখন শোনা যাচ্ছে, অনুষ্কার বদলে এই চরিত্র গিয়েছে অন্য এক অভিনেত্রীর ঝুলিতে।

[আরও পড়ুন: ব্রহ্মাস্ত্রের পোস্টার লঞ্চের আগেই গুরুদ্বারে আশীর্বাদ নিতে আলিয়া-অয়ন]

তা কোন অভিনেত্রীকে দেখা যাবে ঝুলন গোস্বামীর বায়োপিক? সূত্রের খবর, ‘চাকদা এক্সপ্রেস’-এ ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন তৃপ্তি দিমরি (Tripti Dimri), যিনি এর আগে অনুষ্কা প্রযোজিত সিনেমা ‘বুলবুল’-এ অভিনয় করেছেন। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী। তবে অভিনয়ের সুযোগ ছাড়লেও ‘চাকদা এক্সপ্রেস’ এর প্রযোজনা করছেন অনুষ্কা শর্মা নিজেই। যৌথভাবে সোনি পিকচার্স ইন্ডিয়ার সঙ্গে।

চাকদহ থেকে লর্ডসের বাইশ গজ কাঁপানো, বাংলায় ঝুলন গোস্বামীর বেড়ে ওঠা, জীবন সংগ্রামের গল্প বলবে এই ছবি। ইডেনে সিনেমার শুটিং শুরু হওয়ার কথাও ছিল। কিন্তু মাঝে করোনার প্রকোপ, তারপর মা হন অনুষ্কা, যাবতীয় কারণে পিছিয়ে যায় শুটিং।

প্রসঙ্গত, বর্তমানে বিরাট ক্রিকেট কেরিয়ারে বেজায় চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যাচ্ছেন। সেই কারণেই কি এই স্পোর্টস ড্রামা থেকে নিজেকে সরিয়ে রাখলেন অনুষ্কা? উঠছে প্রশ্ন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tripti dimri reportedly replaced anushka sharma in jhulan goswamis biopic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com