‘কৃষ্ণকলি’কে ছাপিয়ে যেতে ব্যর্থ ‘কে আপন কে পর’

গত সপ্তাহে ‘কৃষ্ণকলি’ ও ‘রাসমণি’ টিআরপির শীর্ষে ছিল। এ সপ্তাহেও প্রথমে রয়েছে ‘কৃষ্ণকলি’। দু নম্বরে উঠে এসেছে 'কে আপন কে পর'।

By: Kolkata  Published: Mar 17, 2019, 11:54:59 AM

বিনোদনের মার্কশিট তৈরি হয় প্রত্যেক সপ্তাহে। অঙ্কের ওঠা-নামার ওপরেই নির্ভর করে প্রথম, দ্বিতীয়, তৃতীয়ের নাম। গতস প্তাহে টিআরপির নিরিখে এগিয়ে ছিল কৃষ্ণকলি। এই সপ্তাহে ছবিটা সামান্য বদল ঘটেছে।

গত সপ্তাহে ‘কৃষ্ণকলি’ ও ‘রাসমণি’ টিআরপির শীর্ষে ছিল। এ সপ্তাহেও প্রথমে রয়েছে ‘কৃষ্ণকলি’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন তিয়াষা। তবে রাসমণি এবার আর দ্বিতীয় স্থানে নিজের জায়গা ধরে রাখতে পারল না। দু নম্বরে উঠে এসেছে ‘কে আপন কে পর’। তিন নম্বর জায়গা নিয়ে জোর টক্কর ‘দেবী চৌধুরানি’ ও ‘করুণাময়ী রানি রাসমণি’-র মধ্যে।

আরও পড়ুন, ব্রজর কাছে কি ধরা পড়বে প্রফুল্লর ছদ্মবেশ?

এদিকে নতুন ধারাবাহিকগুলির রেটিংও খারাপ নয়। সম্প্রতি সম্প্রচারিত হওয়া ত্রিনয়নী ধারাবাহিকে নম্বর অন্য অনেক বাঘা বাঘা সিরিয়ালতে পিছনে ফেলে দিয়েছে।জয় বাবা লোকনাথও নিজের জায়গা বজায় রেখেছে। তবে নতুন বিনোদনের চ্যানেলগুলো এখনও লড়াইয়ে জায়গা করে উঠতে পারেনি।

‘কৃষ্ণকলি’র প্রযোজক সুশান্ত দাস সিরিয়ালের চিত্রনাট্যকারও বটে। সমাজ এগিয়ে গিয়েছে, তবুও গায়ের রঙের ভিত্তিতে ভেদাভেদের প্রশ্ন বারবার ওঠে। বিশেষত মেয়েদের ক্ষেত্রে। এই ধারাবাহিকে ‘শ্যামা’ নামের এক মেয়ের জীবনকথা দেখানো হয়েছে। এদিকে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে নতুন চরিত্র দিশা আসার পর থেকেই মোড় ঘুরে গিয়েছে। আবারও টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে এই মেগা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bengali Serial: 'কৃষ্ণকলি'কে ছাপিয়ে যেতে ব্যর্থ 'কে আপন কে পর'

Advertisement

ট্রেন্ডিং