বড় খবর

বচ্চন ‘বহুরানি’ শ্বশুড় ও স্বামীর আরোগ্য কামনা করলেন ইনস্টাগ্রামে

সংক্রমণ ধরা পড়ার পর ভক্তদের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখছেন অমিতাভ।

কোভিড মুক্ত শরীর। তবু স্বাস্থ্য বিধি মেনে কোরেন্টাইনে থাকছেন মা ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা। হাসপাতাল থেকে ছাড়ার পাওয়ার একদিন পর, বলিউড সুন্দরী তাঁর পরিবারের মঙ্গল কামনার পাশাপাশি তাদের প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন।

৭৭ বছরের কিংবদন্তি এবং ৪৪ বছরের পুত্র অভিষেক করোনা ধরা পড়ার পরেই নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন জুলাইয়ের ১১ তারিখ। এর একসপ্তাহ পরে ঐশ্বর্য এবং আরাধ্যাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। তার আগে মা এবং কন্যা বাড়িতেই সেল্ফ কোয়ারেন্টানে ছিলেন। ১০ দিনের মাথায় মা ও মেয়ে কোভিডের হাত থেকে রক্ষা পান।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঐশ্বর্য একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি বলেছেন, “চিরকালের জন্য ঋণী তিনি। কঠিন সময়ে তাঁর পরিবারকে পাশে পেয়েছেন”। পাশাপাশি শ্বশুড় ও স্বামী দ্রুত আরোগ্য কামনা করেছেন ঐশ্বর্য।

 

View this post on Instagram

 

the beautiful Dutch clogs of the Netherlands .. and my own woollen clogs to keep me warm in these trying circumstances ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

আরও পড়ুন-“দাদু কেঁদো না, তুমিও বাড়ি আসবে খুব তাড়াতাড়ি”

আরও পড়ুন- “ঘুম আসছে না, বাবার কথা মনে পড়ছে”

সংক্রমণ ধরা পড়ার পর ভক্তদের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখছেন অমিতাভ। এখনও তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিত্্সাধীন রয়েছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Truly overwhelmed and forever indebted aishwarya rai bachchan expresses gratitude towards well wishers

Next Story
সুশান্তকে ভূতুড়ে বাড়ি ভাড়া নিতে হয়েছিল, অভিযোগ বাবার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com