ইন্দর কুমারের ভাইরাল ভিডিওটি সিনেমার ক্লিপিং, স্যুইসাইড নোট নয়, জানালেন অভিনেতার স্ত্রী

তবে ইন্দর কুমারের পরিবারের তরফে জানানো হয়েছে বছর দেড়েক আগে একটি ছবির জন্য এই শ্যুটিং করা হয়েছিল। এটি তারই ক্লিপিং মাত্র।

By: Kolkata  Published: May 15, 2018, 4:45:33 PM

হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন অভিনেতা ইন্দর কুমার, এমনটাই জানালেন তাঁর স্ত্রী পল্লবী শরাফ।  একটি ভিডিও ক্লিপিং ঘিরে অভিনেতার মৃত্যু নিয়ে জল্পনা দানা বেঁধেছে। ২০১৭ সালে জুলাই মাসে মৃত্যু হয় জনপ্রিয় অভিনেতা ইন্দর কুমারের। জানা গিয়েছিল মাঝরাতে হার্ট অ্যাটাকে মারা গিয়েছেন তিনি।

সম্প্রতি একটি ভিডিও ঘুরছে স্যোশাল সাইটে। সেখান থেকেই অনুমান করা হচ্ছে স্বাভাবিক মৃত্যু নয়, আত্মহত্যা করেছিলেন এই অভিনেতা। তবে ইন্দর কুমারের পরিবারের তরফে জানানো হয়েছে বছর দেড়েক আগে একটি ছবির জন্য এই শ্যুটিং করা হয়েছিল। এটি তারই ক্লিপিং মাত্র। একটি সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন তাঁর স্ত্রী পল্লবী শরাফ। তিনি বলেন ‘‘প্রায় দেড় বছর আগে ফাট্টি পড়ি হ্যায় ইয়ার নামে একটি ছবির জন্য দৃশ্য়টি শ্যুট করেছিলেন ইন্দর। খুব খারাপ লাগছে যে মানুষ বুঝতে পারছেন না কোনটা আসল কোনটা কোনটা। এই ক্লিপটি একেবারেই আসল নয়।’’ তিনি আরও বলেন, ‘’আমার স্বামীর ডেথ সার্টিফিকেটেই লেখা রয়েছে যে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তাহলে কেন এমন একটি ভিডিও প্রকাশ করে আমরা জটিলতার সৃষ্টি করব’’।

আরও পড়ুন: শ্রীদেবীর মৃত্যু নিয়ে নিরপেক্ষ তদন্তের আর্জি খারিজ শীর্ষ আদালতেও

ইন্দর কুমারের ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মদের বোতল হাতে আত্মহত্যার কথা বলছেন তিনি। সেখানে জীবনের নানা ভুলের কথা, ব্যক্তিগত কথা, বদভ্যাসের কথা, কেরিয়ারের পতনের কথা বলে আক্ষেপ করছেন অভিনেতা। এমনকি কাঁদতে কাঁদতে বাবা মা-র কাছে ক্ষমা চাইতেও দেখা যায় সেই ভিডিও ক্লিপে। জল্পনা ছড়িয়েছে এই ভিডিও নিয়েই।

ভিডিওটি দেখুন

২০১৪ সালে একটি ধর্ষণকাণ্ডে অভিযুক্ত হন ইন্দর কুমার। ৪৫দিন জেলেও কাটিয়েছিলেন তিনি। ২০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন এই অভিনেতা। এর মধ্যে উল্লেখযোগ্য সলমন খান অভনীত ওয়ান্টেড, তুমকো না ভুল পায়েঙ্গে, অক্ষয়কুমার অভিনীত খিলাড়িয়োঁ কো খিলাড়ি। কিঁউ কি সাঁস ভি কভি বহু থি সিরিয়ালে মুখ্য চরিত্র মিহির ভিরানির চরিত্রে অভিনয়ের সুবাদে বহু মানুষের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন ইন্দর কুমার।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Truth behind inder kumars deth viral suicide video before his death

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং