scorecardresearch

বড় খবর

‘আমার মেয়েকে ঠকিয়েছে, ওর শাস্তি হোক!’ সন্তান শোকে আচ্ছন্ন তুনিশার মা

তুনিশার মৃত্যুতে ভয়ঙ্কর মন্তব্য তাঁর মায়ের

‘আমার মেয়েকে ঠকিয়েছে, ওর শাস্তি হোক!’ সন্তান শোকে আচ্ছন্ন তুনিশার মা
তুনিশার মায়ের বিরুদ্ধে অভিযোগ তুলল শিজানের পরিবার…

তুনিশার মৃত্যুর পর থেকেই তাঁর প্রেমিক শিজান খানের দিকে আঙুল তুলছেন অভিনেত্রীর মা। তাঁর অভিযোগের ভিত্তিতেই শিজানকে গ্রেফতার করেছে পুলিশ। এবার আবারও বিস্ফোরক অভিনেত্রীর মা।

তুনিশার সঙ্গে শিজানের ব্রেকাপ হয়েছিল প্রায় দিন ১৫ আগে। তারপরে সেটেও দুজনের মধ্যে বাক-বিতন্ডার আঁচ পেয়েছিলেন শুটিং ফ্লোরের অনেকে। তবে, এবার আরও বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। তাঁর মেয়ের সঙ্গে প্রতারণা করেছেন শিজান। কথা দিয়ে কথাও রাখেননি! অভিনেত্রীর মা বনিতা বললেন…

“আমি এটাই বলতে চাই যে, ও আমার মেয়েকে ঠকিয়েছে। ওকে বিয়ে করবে বলে কথা রাখে নি। এর মধ্যেই ও অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জরিয়েছে যেখানে ও আমার মেয়ের প্রতি অন্যায় করেছে। আমার মেয়েকে তিন চার মাসের জন্য ব্যভার করেছে ও। ওর শাস্তি পাওয়া উচিত”।

আরও পড়ুন [ হত্যা নাকি আত্মহত্যা? তুনিশার মৃত্যুতে SIT গঠনের দাবি জানাল সিনে ওয়ার্কার্সরা ]

পুলিশি সুত্রে খবর, তুনিশার জীবনে ব্রেকআপই যেন কাল হল। তারপরেই এত অল্পবয়সে নিজের জীবন শেষ করলেন তুনিশা। কিছুদিন ধরেই দুজনের মধ্যে চলছে দোনামনা। শিজানকে নেওয়া হয়েছে পুলিশি হেফাজতে। যদিও এই প্রসঙ্গে এখনও কিছু মতামত দেননি অভিনেতা। তাঁর আইনজীবী জানিয়েছেন…

“যাই ঘটে গেছে তাতে পুলিশ এবং কোর্ট সবকিছু খতিয়ে দেখছে। তবে অভিনেতার বিরুদ্ধে যে সম্পূর্ণ ভিত্তিহীন মন্তব্য করা হয়েছে সেও জানিয়েছেন তিনি”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tunisha sharma death actress mother said sheezan needs to be punished