scorecardresearch

বড় খবর

হত্যা নাকি আত্মহত্যা? তুনিশার মৃত্যুতে SIT গঠনের দাবি জানাল সিনে ওয়ার্কার্সরা

তুনিশার মৃত্যুকে ঘিরে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্যের ঘনঘটা

হত্যা নাকি আত্মহত্যা? তুনিশার মৃত্যুতে SIT গঠনের দাবি জানাল সিনে ওয়ার্কার্সরা
তুনিশার মৃত্যুতে অবাক সকলে

তুনিশা শর্মার মৃত্যু নিয়ে আলোচনা তুঙ্গে। গতকাল তাঁর প্রেমিক শিজান মহম্মদ খানকে গ্রেফতার করেছে পুলিশ। অভিনেত্রীর মায়ের অভিযোগেই তাঁকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

তবে কনিষ্ঠ অভিনেত্রীর এহেন চলে যাওয়া একেবারেই মেনে নিতে পারছেন না সিনে ওয়ার্কার্সের সদস্যরা। তাই তাঁরা বিশেষ আবেদন করেছেন মহারাষ্ট্র সরকারের কাছে। তুনিশার মৃত্যুকে খতিয়ে দেখতে অনুরোধ জানিয়েছেন সকলে। AICWA ( অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের )-র প্রেসিডেন্ট বলছেন…

আমরা মহারাষ্ট্র সরকারের কাছে বিশেষভাবে অনুরোধ করছি তুনিশার মৃত্যু নিয়ে সঠিক তদন্ত করা হবে। আমি আজস এই সেটে গিয়েছিলাম যেখানে তুনিশা মারা গেছেন। যেটুকু বুঝলাম, ওখানে সবাই ভয় পেয়ে আছে। অদ্ভুত আচরণ করছে। কিছু তো গণ্ডগোল আছেই। এখানেই শেষ নয়। শুটিং ফ্লোরে মেয়েরা কতটা অসহায় সেই প্রসঙ্গেও মুখ খুললেন তিনি। তবে তুনিশার মৃত্যু যে তাঁকে নাড়া দিয়ে গেছে এটুকু পরিস্কার।

আরও পড়ুন [ প্রেমে ভাঙন, তারপরই মৃত্যু তুনিশার! সহ অভিনেতা শিজান খানকে গ্রেফতার করল পুলিশ ]

যে জায়গায় এই শুটিং লোকেশন সেটিও মোটেই ভাল লাগে নি AICWA-র প্রেসিডেন্ট সুরেশ শ্যামলাল গুপ্তার। বললেন, অনেক ভেতরে এই শুটিং ফ্লোর। মানুষের যাতায়াত করতে ভয় পাওয়া উচিত। সরকারের উচিত এই বিষয়ে মনোযোগ দেওয়া। এবং আশা করছি, তদন্তের পর অনেক কিছুই বেরিয়ে আসবে। এর সঙ্গে টুইটারে তাঁরা একটি লিখিত বৃত্তান্তও দিয়েছেন।

দিনের পর দিন তরুণ প্রজন্মের মধ্যে আত্মঘাতী হওয়ার সম্ভাবনা বাড়ছে। সমস্ত ঘটনায় বেশ অবাক হয়েছেন তিনি। গতকাল অভিনেত্রীর মা জানিয়েহিলেন তাঁর প্রেমিক শিজানের সঙ্গে ১৫দিন আগেই ব্রেকাপ হয়। বিয়ের কথা দিয়েও কথা রাখেন নি। তাঁর শাস্তি পাওয়া উচিত। যার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তুনিশা। তবে তদন্ত চলছে, সঠিক বিচার হবে এও আশা করছেন অভিনেত্রীর অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tunisha sharma death cine workews appeal sit