ধর্ষণের অভিযোগে গ্রেফতার টেলি-অভিনেতা করণ ওবেরয়

Karan Oberoi Rape Charge: 'স্বাভিমান' থেকে 'ইনসাইড এজ', বহু টেলি-ধারাবাহিক ও সিরিজে কাজ করেছেন তিনি। পাশাপাশি গায়ক হিসেবেও পরিচিত করণ ওবেরয়। সোমবার গ্রেফতার হলেন মুম্বই পুলিশের হাতে।

By: New Delhi  Published: May 6, 2019, 5:03:51 PM

TV actor Karan Oberoi Rape Charge: অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। হিন্দি টেলিভিশনের ও সিরিজের এই জনপ্রিয় অভিনেতাকে সোমবার ৬ মে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। শুধু ধর্ষণ নয়, তাঁর বিরুদ্ধে ধর্ষিত মহিলাকে ব্ল্যাকমেল করারও অভিযোগ রয়েছে। ইন্ডিয়ান পেনাল কোডের ৩৭৬ ও ৩৮৪ ধারায় করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে মুম্বইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে।

ওশিয়ারা পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর শৈলেশ পাসালওয়ার জানিয়েছেন, ”একজন মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে আমরা অভিনেতাকে গ্রেফতার করেছি। তিনি এই মুহূর্তে পুলিশি কাস্টডিতে রয়েছেন।” করণের বিরুদ্ধে যে এফআইআর-টি দায়ের করা হয়েছে সেটি উদ্ধৃত করে ওশিয়ারা-র পুলিশ অফিসাররা জানিয়েছেন যে করণ ওই মহিলাকে ধর্ষণ করেন এবং গোটা ঘটনাটির ভিডিও রেকর্ডিং করেন। তার পরে তিনি বার বার ওই মহিলাকে ভিডিওর ব্য়াপারটি জানিয়ে ব্ল্য়াকমেল করতে থাকেন।

আরও পড়ুন: সেক্রেড গেমস সিজন টু! কল্কি ও পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও থাকবেন রণবীর

করণের বিরুদ্ধে অভিযোগ, তিনি ওই ভিডিওটি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষিত মহিলার থেকে টাকা আদায় করার চেষ্টা করেছেন। ১৯৯৫ সালে ‘স্বাভিমান’ ধারাবাহিক দিয়েই টেলিজগতে পা রাখেন তিনি। টেলিভিশনে তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য কাজ, সোনি টিভি-র ‘জসসি জয়সি কোই নেহি’ ধারাবাহিকে রাঘব চরিত্রে অভিনয়। এখনও তাঁকে রাঘব নামেই ডেকে থাকেন বহু দর্শক।

২০১৭ সালে আমাজন প্রাইমের ওয়েবসিরিজ ‘ইনসাইড এজ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। গায়ক হিসেবেও পরিচিতি রয়েছে করণের। ২০০১ সালে প্রতিষ্ঠিত ইন্ডি পপ ব্য়ান্ড, ‘আ ব্য়ান্ড অফ বয়েজ’-এর সদস্য় তিনি। সম্প্রতি ওই ব্য়ান্ডের একটি নতুন গানও প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন: ‘অধিকার নয়, দায়িত্ব নেওয়ার নাম বিয়ে’: রইল জিতুর গায়ে হলুদের ছবি, ভিডিও

তবে ওশিয়ারা পুলিশ স্টেশনে যিনি এই অভিযোগ দায়ের করেছেন, তাঁর সম্পর্কে কোনও তথ্য় এখনও পাওয়া যায়নি বা তিনিও সংবাদমাধ্য়মের কাছে কোনও বিবৃতি দেননি।

বলিউড, টেলিপাড়া ও টলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tv actor karan oberoi arrested over rape and blackmailing charges

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X