মোদী ও অমিত শাহকে নিয়ে বিতর্কিত ভিডিও! টুইটার থেকে বহিষ্কৃত গায়িকা

Twitter bans Hard Kaur: ভিডিওটি পোস্ট করার সঙ্গেই ভাইরাল। নরেন্দ্র মোদী ও অমিত শাহের সম্পর্কে বিতর্কিত কথাবার্তা থাকায় অবিলম্বে পদক্ষেপ নেয় টুইটার।

By: Kolkata  Updated: Aug 15, 2019, 12:44:16 PM

Hard Kaur banned on Twitter: গায়িকা হার্ড কাউর আবারও বিতর্কের মুখে। জুন মাসে তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল। এবার তাঁর পোস্ট করা একটি ভিডিওর জন্য টুইটার সাসপেন্ড করল তাঁর অ্যাকাউন্ট।

সম্প্রতি যে ভিডিওটি তিনি পোস্ট করেন টুইটারে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সম্পর্কে কুৎসিত কিছু মন্তব্য রয়েছে বলে অভিযোগ উঠেছে। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুযায়ী, ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে হার্ড কাউরের সঙ্গে ছিলেন খালিস্তানি সমর্থকরা।

আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবের কমিটি থেকে বেরিয়ে এলেন প্রসেনজিৎ-অপর্ণা

ওই ভিডিওতে একদিকে যেমন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী সম্পর্কে আপত্তিজনক কিছু ভাষা ব্যবহৃত হয়েছে, অন্যদিকে শিখ ধর্মাবলম্বীদের জন্য আলাদা রাষ্ট্র, খালিস্তান-এর দাবি তোলা হয়েছে, এমনটাই জানা গিয়েছে ইন্ডিয়া টুডে-র প্রতিবেদনে। ভিডিওটি পোস্ট হওয়ার পরে প্রচুর শেয়ার হতে থাকে এবং পাশাপাশি তুমুল আপত্তি জানান নেটিজেনদের একাংশ।

Twitter bans Hard Kaur for video abusing Narendra Modi Amit Shah ব্যান হওয়ার পরে কাউরের প্রোফাইল।

ইন্ডিয়া টুডে-র প্রতিবেদন অনুযায়ী, খালিস্তানি আন্দোলনের সমর্থক কাউরের বিরুদ্ধে এর পরেই টুইটারের পক্ষ থেকে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়। সাসপেন্ড করে দেওয়া হয় হার্ড কাউরের অ্যাকাউন্টটি। এর আগে জুন মাসে হার্ড কাউরের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ ওঠে। মোহন ভাগবত ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিশেষ কিছু মন্তব্য করেছিলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই ওই পদক্ষেপ নেওয়া হয়।

আরও পড়ুন: ‘তোমাকে প্রতিদিন মিস করি’, শ্রীদেবীর জন্মদিনে আবেগপ্রবণ অনিল কাপুর

হার্ড কাউর বেশ কিছু বলিউড ছবিতে গান গেয়েছেন। বিশেষ করে ‘বাচনা ইয়ে হাসিনো’ এবং ‘এবিসিডি টু’-তে তাঁর গান অত্যন্ত জনপ্রিয় হয়। এছাড়া ‘পাতিয়ালা হাউস’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ওই ছবি থেকেই মূলত এদেশে তাঁর পরিচিতি বাড়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Hard Kaur banned on Twitter: নরেন্দ্র মোদী ও অমিত শাহকে নিয়ে বিতর্কিত ভিডিও! টুইটার থেকে বহিষ্কৃত গায়িকা

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement