নেহা পুত্রবধূ হলে খুশিই হব: উদিত নারায়ণ

Neha-Aditya: 'ইন্ডিয়ান আইডল ১১'-তে সম্প্রতি একটাই চর্চার বিষয়। আদিত্য-নেহার প্রেম ও বিয়ে। সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন আদিত্যর বাবা উদিত নারায়ণ।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: February 12, 2020, 10:48:52 AM

ইন্ডিয়ান আইডল ১১-র মঞ্চে সম্প্রতি দর্শক দেখেছেন প্রকাশ্যে নেহা কক্করের উদ্দেশে আদিত্য নারায়ণের প্রেম নিবেদন পর্ব। এমনকী কথাবার্তা বিয়ে পর্যন্তও এগিয়েছে বলে শোনা গিয়েছে। ছেলেমেয়েরা বড় হয়ে গেলেও, তাদের অনেক কিছুরই দায় নিতে হয়। তাই আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের সত্যিই বিয়ে হচ্ছে কি না, সেই নিয়ে সংবাদমাধ্যম তো উদিত নারায়ণকে প্রশ্ন করবেই। সম্প্রতি এই বিয়ে নিয়ে সোজাসাপ্টা কথা বলে দিয়েছেন উদিত নারায়ণ।

এবারের ইন্ডিয়ান আইডল সিজন ১১-তে নেহা রয়েছেন বিচারকের আসনে এবং ওই শোয়ের অ্যাঙ্কর আদিত্য নারায়ণ। প্রতিযোগীদের পারফরম্যান্সের ফাঁকফোকরে নেহাকে রীতিমতো কোর্টশিপ করেছেন আদিত্য। সেই নিয়ে ফ্যানেদের মধ্যে বিপুল চাঞ্চল্য। এমনকী শোনা গিয়েছিল যে ভ্যালেন্টাইনস ডে-র রোমান্টিক তিথিতেই নাকি বিয়ে করবেন নেহা-আদিত্য।

আরও পড়ুন: সলমনের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগড়ে

এই নিয়ে সম্প্রতি বলিউড হাঙ্গামা-র কাছে মুখ খুলেছেন উদিত নারায়ণ। তিনি বলেন, ”আদিত্য আমাদের একমাত্র ছেলে। আমরা তো বিয়ে দেব বলে অপেক্ষা করে রয়েছি। আদিত্যর বিয়ে নিয়ে যা যা শোনা গিয়েছে, সে সব সত্যি হলে তো আমরা বাবা-মা হিসেবে খুব খুশি হব। কিন্তু আদিত্য এখনও আমাদের এই বিষয়ে কিছুই জানায়নি।”

অথচ মাস কয়েক আগেই যখন ইন্ডিয়ান আইডল-এর একটি প্রোমোতে দেখানো হয়েছিল যে আদিত্য-নেহা ভ্যালেন্টাইনস ডে-তে বিয়ে করতে চলেছেন, তখন কিন্তু উদিত নারায়ণ এবং তাঁর স্ত্রী দীপা নারায়ণ ঝা-ও সেই ঘোষণায় সম্মতি জানিয়েছিলেন। এমনকী নেহার বাবা-মাও শো-তে এসে জানিয়েছিলেন তাঁদের আপত্তি নেই।

আরও পড়ুন: দ্বিতীয়বার ঘর বাঁধলেন অভিনেত্রী কাম্য পঞ্জাবি

তবে বিষয়টা খুবই ধোঁয়াশার মধ্যে রয়েছে। কারণ বলিউড হাঙ্গামা-র সাম্প্রতিক সাক্ষাৎকারে উদিত নারায়ণ বলেন, নেহার সঙ্গে আদিত্যর বিয়ে হলে তিনি খুশিই হবেন। ”আমার মনে হয় এই গোটা ব্যাপারটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য করা হয়েছে। তবে সত্যিই যদি বিয়েটা হয়, তাহলে আমাদের আনন্দের শেষ থাকবে না। নেহা খুবই ভাল মেয়ে। ওকে পুত্রবধূ হিসেবে পেলে আমাদের ভাল লাগবে”, বলেন উদিত নারায়ণ।

উদিত নারায়ণ এমনও বলেন যে তেমন কিছু হলে তিনি সঙ্গে সঙ্গেই তা সংবাদমাধ্যমকে জানাবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Udit narayan opens up on aditya narayan neha kakkar wedding rumours

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X