এবছর জৈষ্ঠ্যে বোধন হবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’র

সৃজিতের এই ছবিতে উঠে আসবে এক বাবা ও তাঁর মেয়ের গল্প। বাড়তি চমক হিসেবে দেখা মিলবে যিশু সেনগুপ্ত এবং তাঁর রিয়েল লাইফ ডটার সারাকে বাবা এবং মেয়ের ভূমিকায়।

By: Kolkata  Updated: April 24, 2018, 11:20:46 AM

এবছর শরতের আগেই উমা আসছেন বাংলায়, সৌজন্যে সৃজিত মুখোপাধ্যায়। তাঁর আগামী ছবি উমা নিয়ে এখন দর্শকদের কৌতুহল তুঙ্গে। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকে পারদ যেন আরও খানিকটা চড়েছে। এর মধ্যেই পয়লা বৈশাখের দিন মুক্তি পেল এছবির টিজার। সৃজিতের এই ছবিতে উঠে আসবে এক বাবা ও তাঁর মেয়ের গল্প। বাড়তি চমক হিসেবে দেখা মিলবে যিশু সেনগুপ্ত এবং তাঁর রিয়েল লাইফ কন্যা সারার। ছবিতে বাবা এবং মেয়ের ভূমিকায় তারা।

সৃজিতের উমাও উঠে এসেছে একটি সত্য ঘটনার হাত ধরেই। কানাডায় ইভান নামের একটি শিশুর ইচ্ছেপূরণের জন্য ক্রিসমাসের আগেই  তাঁর বাবা আয়োজন করেছিলেন দুর্গোৎসবের আয়োজন করেছিলেন। এই সত্য ঘটনাকেই এবার নতুন মোড়কে পেশ করতে চলেছেন তিনি। ছবিতে দেখা যাবে মৃত্যুপথযাত্রী অস্ট্রিয়াবাসী উমাকে। নিষ্পাপ শিশুটি তাঁর বাবাকে জানায় তার দুর্গাপুজো দেখার সাধ। হাতে সময় খুব কম, একথা ভেবেই অসময়ে মেয়ের জন্য দুর্গোৎসবের ব্যবস্থা করবেন তার বাবা।

টিজার প্রকাশের পরপরই ট্যুইটারে ট্রেলার মুক্তির দিন ঘোষনা করেছেন পরিচালক স্বয়ং। ঘোষণা অনুযায়ী আগামী ২৮ তারিখে প্রকাশিত হবে এই ছবিটির ট্রেলার। ইতিমধ্যেই টিজার দেখে উচ্ছাস প্রকাশ করেছেন টলিউডের বহু তারকা। এমনকী বাদ যায়নি বলিউডও। উমার টিজার দেখে সাধুবাদ জানিয়েছেন বিখ্যাত পরিচালক মহেশ ভাট।

 

আরও পড়ুন, আবার একসঙ্গে রাহুল- প্রিয়াঙ্কা!

যিশু এবং তাঁর মেয়ে সারা সেনগুপ্ত ছাড়াও এ ছবিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, পরিচালক অভিজিত গুহ সহ আরও অনেককেই। দেশে মুক্তি পাওয়ার আগে বেশ কয়েকটি বিদেশী চলচ্চিত্র উৎসবে প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এ তালিকায় রয়েছে নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল এবং ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ আলবের্তা প্রমুখ।

আরও পড়ুন,বড়পর্দায় একসঙ্গে স্বস্তিকা-সুদীপ্তা, শীতে মুক্তি পাবে অনেক দিনের পরে

ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। এছবিতে আবার ফিরে এসেছে অনুপম, রুপঙ্কর, সৃজিত জুটি। আগামী  ১ জুন মুক্তি পেতে চলেছে উমা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uma srijit mukherjee release

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় পদক্ষেপ
X