সেলিনা জেটলির ছবির সঙ্গে যুক্ত হল রাষ্ট্রসঙ্ঘের এলজিবিটি প্রচার

Celina Jaitly Season's Greetings: রাম কমল মুখোপাধ্যায়ের সিজনস গ্রিটিংস ছবি দিয়ে ফিরছেন সেলিনা জেটলি। ওই ছবিকে মান্যতা দিল এবার রাষ্ট্রসঙ্ঘ। তাদের এলজিবিটি প্রচারের অংশ হল এই ছবি।

By: Kolkata  August 8, 2019, 4:41:26 PM

Ram Kamal Mukherjee’s Season’s Greetings: সেলিনা জেটলি ফিরছেন ছবিতে বেশ অনেক বছরের বিরতি কাটিয়ে। রাম কমল মুখোপাধ্যায়ের ‘সিজনস গ্রিটিংস, আ ট্রিবিউট টু ঋতুপর্ণ ঘোষ’ ছবির প্রধান চরিত্রে রয়েছেন সেলিনা ও লিলেট দুবে। সেই এবার মান্যতা দিল রাষ্ট্রসঙ্ঘ অর্থাৎ ইউটনাইটেড নেশনস।

রাষ্ট্রসঙ্ঘের এলজিবিটি ক্যামপেন ফ্রি অ্যান্ড ইকুয়াল-এর অংশ হল এই ছবি। অ্যাসরটেড মোশন পিকচার্স ও এসএসওয়ান এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবির কাজ সম্পূর্ণ হয়েছে। রাষ্ট্রসঙ্ঘের মান্যতা এই ছবির পক্ষে অত্যন্ত সম্মানজনক ও গুরুত্বপূর্ণ। এর জন্য ছবিটিকে অনেকগুলি স্তর পেরতে হয়েছে।

আরও পড়ুন: ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়াল নিয়ে ফিরছেন সৃজিত

রাষ্ট্রসঙ্ঘের ফ্রি অ্যান্ড ইকুয়াল ক্যাম্পেন ম্যানেজার রিকে হেনাম একটি আনু্ষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছেন যে রাম কমল মুখোপাধ্যায়ের এই ছবির সঙ্গে যুক্ত হয়ে আরও বেশি করে এদেশের নাগরিকদের মধ্যে সমপ্রেম ও এলজিবিটি রাইটস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে আগ্রহী তাঁরা।

সেলিনা জেটলি এই প্রসঙ্গে বলেন, ”রাষ্ট্রসঙ্ঘের এই সিদ্ধান্তে আমার অত্যন্ত আনন্দ হচ্ছে। এই ছবিটি আমার কাছে খুব গুরুত্বপূর্ণ নানা কারণে। পরিচালক হিসেবে রাম কমল মুখোপাধ্যায়ের সঙ্গে এই প্রথম কাজ। লিলেট দুবে-র মতো কিংবদন্তি অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এই ছবিতে। তার উপর আমার হোমটাউন কলকাতাতে এই প্রথম শুটিং করার সুযোগ পেয়েছি। সবচেয়ে বড় কথা, এই ছবিটি এমন একটা সময়ে তৈরি হল, যখন এদেশে সমপ্রেমকে স্বীকৃতি দেওয়া হয়েছে রাষ্ট্রের পক্ষ থেকে।”

আরও পড়ুন: শাহরুখের মেয়ের প্রথম অভিনয়, সামনে এল ফার্স্ট লুক

এই ছবিতে অভিনয় করেছেন রূপান্তরিত অভিনেত্রী শ্রী ঘটক। তিনি রূপান্তরিত হওয়ার পরেই বিয়ে করেছেন এবং তাঁর নতুন পরিবার সানন্দে তাঁকে গ্রহণ করেছে। তাই সব দিক থেকেই এই ছবি এলজিবিটি ইস্যুকে শক্তি জোগাবে। আগামী নভেম্বরে সিডনি-র চেঞ্জিং ফেস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হবে প্রথমবার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

United nations lgbtqia campaign ties up with celina jaitly starrer ram kamal mukherjee film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X