scorecardresearch

বড় খবর

চিত্রা ওয়াঘের সঙ্গে বচসা তুঙ্গে, হুমকি জোরালো হতেই মহিলা কমিশনে অভিনেত্রী

কিছুদিন ধরেই দুজনের মধ্যে বিরাট বিতর্ক!

চিত্রা ওয়াঘের সঙ্গে বচসা তুঙ্গে, হুমকি জোরালো হতেই মহিলা কমিশনে অভিনেত্রী
উরফি জাভেদ

উরফি জাভেদ এবং চিত্রা ওয়াঘকে নিয়ে বিতর্ক দিন দিন বাড়ছে। দিন দুয়েক আগেই ব্যাকলেস পোশাক পরে ছবি আপলোড করেছিলেন উরফি, তাতে ট্যাগ করেছিলেন চিত্রাকে। তবে এবার চিত্রার বিরুদ্ধে মহারাষ্ট্রের মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছেন ফ্যাশন আইকন।

চিত্রা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। এমনকি তাঁকে গ্রেফতার করার দাবি জানিয়েছিলেন। নিজেকে সুরক্ষিত রাখতেই কি তবে এবার এপথে হাঁটলেন উরফি? সোজা হাজির হয়েছেন মহিলা কমিশনের কাছে। জানা গিয়েছে, চেয়ারপারসন রূপালী চাকনকের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। শুধু তাই নয় উরফির আইনজীবী ঘটনার তদারকি করে জানিয়েছেন…

আরও পড়ুন [ কোভিডে আক্রান্ত ললিত মোদি অক্সিজেন সাপোর্টে, ‘চর্চিত প্রেমিকা’ সুস্মিতার ভাই বললেন… ]

বিজেপির কর্মী চিত্রা ওয়াঘের বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেছেন। পাবলিক ডোমেনে মডেল অভিনেত্রী উরফি জাভেদের ক্ষতি হতে পারে। চিত্রা কিশোর ওয়াঘের মন্তব্যের জেরে অভিনেত্রীর ওপর নানান ঝুঁকি রয়েছে। যখন ক্ষমতায় থাকা কোনও ব্যক্তিত্ব এই হুমকি দিয়েছেন তখন তাঁতে সরকারের সমর্থন আছে বলেই জানিয়েছেন আইনজীবী নিতিন সৎপুতে। উরফিকে নিয়ে এধরনের মন্তব্য করলে মুম্বাই পুলিশের দ্বারস্থ হবেন তারা একথাও জানিয়েছেন।

মুম্বাই মহিলা কমিশনের কাছে শুধুমাত্র একটি অভিযোগ পাঠানো হয়েছে। তবে নিতিন সাহেব জানিয়েছেন এহেন আক্রমণ বন্ধ না হলে তিনি লিখিত অভিযোগ নিয়ে মহিলা কমিশনের কাছে যাবেন। কিছুদিন আগেও উরফি নিজের সোশ্যাল মিডিয়ায় চিত্রার বিরুদ্ধে অভিযোগ করে লিখেছিলেন, “আমি জানি, রাজনীতিবিদদের নিয়ে কিছু লেখা খুব বিপজ্জনক। কিন্তু এই লোকেরা আমাকে আত্মহত্যা করতে বাধ্য করছে। আমার মন দিন দিন ক্ষত বিক্ষত হচ্ছে। কারওর ক্ষতি করি নি। কোনও অন্যায় করি নি। তারপরেও আমার দিকে এহেন অভিযোগ এসেছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Uorfi javed filed complaint against chitra wagh to maharastra mahila commission