scorecardresearch

বড় খবর

অস্ট্রেলিয়া ছেড়ে দেশে ফিরলেন উর্বশী, ঋষভকে মাঠে দেখতে না পেয়েই কি মন খারাপ?

ভগ্ন হৃদয়ে ফিরছেন উর্বশী!

অস্ট্রেলিয়া ছেড়ে দেশে ফিরলেন উর্বশী, ঋষভকে মাঠে দেখতে না পেয়েই কি মন খারাপ?
দেশে ফিরছেন উর্বশী?

গতকাল ভারত-পাকিস্তানের ম্যাচে সাংঘাতিক জয়ের পর দীপাবলির আনন্দ যেন আরও বেড়ে গেছে গোটা ভারতবাসীর। সকলের বক্তব্য একটাই, বিরাট একাই উৎসবের বাজি ফাটিয়ে ফেলেছেন। কিন্তু তাঁর মধ্যেও একজনের বেজায় মন খারাপ! কেন?

বেশ কিছুদিন ধরেই ঋষভ উর্বশীকে নিয়ে জলঘোলা হচ্ছে। ঋষভের খেলা পন্ড করতে উঠে পরে লেগেছেন উর্বশী! অন্তত এই অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। যেখানে ঋষভ সেখানেই উর্বশী! মাঠে নেমেও শান্তিতে খেলতে পারছেন না ঋষভ – সুন্দরীর বিরুদ্ধে রীতিমতো রেগে আগুন ঋষভ ভক্তরা। যদিও বা গতকাল খেলায় অংশ ছিলেন না ঋষভ। কিন্তু উর্বশী থামার নয়! তিনিও ভিন্ন ভিন্ন সময়ে ভিন্ন ধরনের আবেগপ্রবণ বার্তা দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এবারও তাঁর ব্যতিক্রম নয়।

আরও পড়ুন [ দীপাবলিতে লক্ষ্মীপুজো! মনামীর লক্ষ্মী পরলেন সোনার মুকুট, ভোগে খিচুড়ি ]

কোটি কোটি ভারতীয় গতকাল থেকে আনন্দে আত্মহারা। কিন্তু কাদঁছেন একজন। তিনি আর কেউ নন বরং উর্বশী নিজেই। সোশ্যাল মিডিয়ায় মনের দুঃখের কথা শেয়ার করলেন তিনি। অস্ট্রেলিয়ায় উপস্থিত ছিলেন অভিনেত্রী, তবে গতকাল মাঠে তাঁকে দেখা যায়নি। তাহলে কি ঋষভের অনুপস্থিতিই সেই কারণ? এদিকে, ইন্দো পাক ম্যাচের পরই দেশে ফিরতে হচ্ছে তাকে। মনে এক অদ্ভুত কষ্ট। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “আমায় চলে যেতে হচ্ছে বলেই খুব কষ্ট হচ্ছে! কিন্তু এবার এগোতেই হবে”… কাকে উদ্দেশ্য করে এই পোস্ট অভিনেত্রীর? কোন বিষয়েই বা মুভ অন করার উল্লেখ করলেন?

প্রশ্নের অন্তর নেই! এর আগেও অস্ট্রেলিয়া পাড়ি দেওয়ার সময় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। তখন লিখেছিলেন, ‘আমার মন এখন অস্ট্রেলিয়ায় যেতে চায়’। কিন্তু উর্বশীর অনুপস্থিতিকে গতকাল ভাল চোখেই দেখেছেন সকলে। তাঁদের বক্তব্য, “আপনি ম্যাচ দেখতে যাননি বলেই গতকাল জিতে গেছে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Urvashi rautela emotional quote leaving australia