scorecardresearch

বড় খবর

এবার ঊষসীতে মজলেন নিখিল! বন্ধুত্ব নিয়ে কী বলছেন অভিনেত্রী?

রঙ্গোলীর নতুন মুখ হিসেবে কী বললেন অভিনেত্রী?

এবার ঊষসীতে মজলেন নিখিল! বন্ধুত্ব নিয়ে কী বলছেন অভিনেত্রী?
একজোটে ঊষসী-নিখিল

পূজোর আর বেশি দেরি নেই। মা আসতে আর মাত্র কিছুদিন। পুজোর ফ্যাশন নিয়ে সাজোসাজো রব, আর এরই মাঝে এবার পুজোয় ফ্যাশনের নতুন মুখ ঊষসী রায়। জোট বেঁধেছেন নিখিল জৈনের সঙ্গে। আর তারপরেই জল্পনা তুঙ্গে।

যেই ফ্যাশন হাউসের সঙ্গে একসময় জরিয়েছিলেন নুসরাত জাহান, আজ সেই জায়গাতেই নতুন মুখ ঊষসী। নিখিলের সঙ্গেই শোরুমে শাড়ি দেখলেন অভিনেত্রী। আর সমস্ত বিতর্কে জলও ঢাললেন। নিখিল-ঊষসীর প্রেম নিয়েই এখন টেলি পাড়ায় গুঞ্জন। অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এসব সম্পূর্ণ গুঞ্জন। পেশাগত সুত্রে নিখিলের সঙ্গে তাঁর বন্ধুত্ব। কোনোরকম বিতর্কের কোনও জায়গা নেই। সাবেকি সাজ, খোঁপায় ফুল- মিষ্টি হাসিতে মন কেড়েছিলেন ঊষসী।

অভিনেত্রী এও জানান, যে রঙ্গোলী কেন এর জায়গায় অন্য কোনও ব্র্যান্ড হলেও তিনি কাজ করতেন। নিখিলের সঙ্গে অতীতে কার কী রসায়ন-সম্পর্ক ছিল সেই নিয়ে একেবারেই তিনি গুরুত্ব দিচ্ছেন না। কাজ করতে এসেছেন সেটুকুই করছেন। পুজো মানেই সাজগোজ, তাঁর সঙ্গে বাঙালি তরুণীদের শাড়িপ্রেম কিন্তু অনন্য। এখন অভিনেত্রীর একটাই লক্ষ্য, রঙ্গোলীর পোশাকে তাক লাগানো।

আরও পড়ুন [ রণবীর-দীপিকার সঙ্গে এবার সৌরভ! ‘মেগা ব্লকবাস্টার’ পোস্টারে ব্যাপক উত্তেজনা ]

সোশ্যাল মিডিয়ায় রঙ্গোলী এবং নিখিলকে ধন্যবাদ জানিয়ে লিখলেন, আমাকে সঙ্গে নেওয়ার জন্য ধন্যবাদ। খুবই উচ্ছ্বসিত এই ব্র্যান্ডের সঙ্গে জুড়তে পেরে। আমার সত্যিই খুব আনন্দ হচ্ছে।

ঊষসীর আগে এই জায়গায় দেখা গিয়েছিল নুসরাতকে। এবং সেই সময় থেকেই নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক দানা বাঁধে। সেই থেকে প্রেম এবং বিয়ে, এখন পুরনো স্মৃতি উস্কেই নেটপাড়ায় গুঞ্জন তাহলে এবারও কী এরকম কিছু হতে চলেছে, যদিও এই বিষয়কে মান্যতা দিতে নারাজ ঊষসী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ushashi roy being the new face of nikhil jain rangoli pujo fashion