আবারও এক ফ্রেমে বরুণ-শ্রদ্ধা, কাণ্ডারী রেমো

ক্যাপশন দেখে ঠাহর করা যায়, কোনো ছবির তৃতীয় পর্ব আসতে চলেছে, ABCD 2 তে বরুণ ও শ্রদ্ধাকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। তাই মনে করা হচ্ছে ABCD3 শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করেছেন বরুণ ।

By: New Delhi  Published: January 11, 2019, 10:21:27 AM

ABCD 2’র সাফল্যের পর বরুণ ধাওয়ান, রেমো ডিসুজা এবং শ্রদ্ধা কাপুরকে পুনরায় দেখা যাবে একই ছবিতে অভিনয় করতে। সদ্য বরুণ ধাওয়ান টুইটারে শ্রদ্ধা কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছেন, সামনে অনেক আনন্দ মজা আসতে চলেছে চিরকূট, পাশাপাশি হ্যাশট্যাগ সহকারে তিনি জানিয়েছেন ‘থ্রি’ আসতে চলেছে। ক্যাপশনটি দেখে ঠাহর করা যায়, কোনও ছবির তৃতীয় পর্ব আসন্ন, ABCD 2 তে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল বরুণ ও শ্রদ্ধাকে। তাই ধরে নেওয়াই হচ্ছে, ABCD3 শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করেছেন বরুণ ।

শ্রদ্ধা কাপুর এক বিবৃতিতে বলেন, “আমি, রেমো, প্রভুদেবা স্যার এবং বরুনের সঙ্গে আবার ABCD 2 পর কাজ করতে বেশ আগ্রহী। ছবির পযোজনায় থাকবেন সম্ভবত ভূষণজী। ছবির সঙ্গে জড়িত প্রত্যেকে আমরা কঠোর পরিশ্রম করছি। পুনরায় নাচ নিয়ে ছবির গল্প ফাঁদা হয়েছে”।

আরও পড়ুন, সিম্বার সাফল্যে মুম্বইয়ে পার্টির আয়োজন দীপ-বীরের

হলিউড ফ্র্যাঞ্চাইজি স্টেপ-আপের মতো এই চলচ্চিত্রে বরুণ ও তার দল ভারতীয় দলে প্রতিনিধিত্বকারী একজন পেশাদার নৃত্যশিল্পী হিসাবে অভিনয় করবেন। বরুণ ও শ্রদ্ধা ছাড়াও ছবিতে থাকবে নৃত্যশিল্পী শক্তি মোহন ও ভার্তিকা ঝা। ছবির প্রযোজনায় থাকবেন ভূষণ কুমার সঙ্গে রেমোর স্ত্রী। ভূষণ জানিয়েছেন, ছবিতে রেমোকে ভারতীয় দর্শকের কাছে পুনরায় একজন নৃত্যশিল্পী হিসাবে তুলে ধরা হবে। তিনি আরও বলেন, বরুণ এবং শ্রদ্ধার কেমিস্ট্রি ইতিমধ্যেই জনপ্রিয় দর্শকদের কাছে। সেই একই কেমেস্ট্রিই নতুন ভাবে দেখতে পাওয়া যাবে এই ছবিতে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Varun dhawan and shraddha kapoor abcd 3

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং