scorecardresearch

বড় খবর

‘তোমার জন্মদিনে শ্রেষ্ঠ ছবি…’, বিরাটকে আদরমাখা শুভেচ্ছা স্ত্রী অনুষ্কার

আজ বিরাটের জন্মদিন, কী বললেন অনুষ্কা?

‘তোমার জন্মদিনে শ্রেষ্ঠ ছবি…’, বিরাটকে আদরমাখা শুভেচ্ছা স্ত্রী অনুষ্কার
বিরাট-অনুষ্কা

কিং কোহলির জন্মদিন বলে কথা। দেশ বিদেশ জুড়ে শুভেচ্ছার ছড়াছড়ি, আর কাছের মানুষের থেকে বিশেষ কোনও বার্তা আসবে না এও আবার হয় নাকি? তাই তো এক অভূতপূর্ব বার্থডে উইশ করলেন অনুষ্কা শর্মা।

বিরাটের স্টাইল হোক কিংবা খেলার ধরণ, তিনি সবসময় অন পয়েন্ট। তবে জন্মদিনে একটু আধটু মজা করাই যায়। সুযোগের সদ্ব্যবহার করলেন অনুষ্কা। বিরাটের মজার কিছু ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি মুহুর্তের ছবি পোস্ট করে লিখলেন, “আজ তোমার জন্মদিন আমার ভালবাসা। তাই এটাই স্বাভাবিক যে সবথেকে অনন্য ছবিগুলো আমি পোস্ট করব। তোমায় সবসময় সর্বক্ষেত্রে ভালবাসি।”

আরও পড়ুন [ ‘বাবার পয়সায় বড়লোকি’? বান্দ্রায় কোটি টাকার সম্পত্তি কিনেই চূড়ান্ত ট্রোল জাহ্নবী কাপুর ]

পরপর ছবিগুলো দেখলেই বোঝা যায়, নিদারুণ আনন্দঘন মুহূর্তে সেগুলি ফ্রেমবন্দি করেছিলেন অনুষ্কা। কোথাও বিরাট হাতে জুতো নিয়ে দাড়িয়ে আছেন। আবার কোথাও মেয়েকে কোলে নিয়ে উত্তেজিত। নিজের মনের কাছের ছবিগুলিই শেয়ার করেছেন অনুষ্কা। এবং এই দেখে হেসে গড়ালেন বিরাট। তাঁরও বলার ভাষা নেই। শুধুই বিরাট নয়, ক্রিকেট তারকাদের অন্যান্যরাও আপ্লুত এই পোস্ট দেখে।

সকাল থেকেই কোহলিকে নিয়ে উন্মাদনা সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা তো বটেই তাঁর সঙ্গে যুবরাজ সিং, হার্দিক পাণ্ডে, কে এল রাহুল বাদ পড়লেন না কেউই। সকাল হতেই শুভেচ্ছা এল তাদের তরফেও। কিং কোহলিকে নিয়ে আবেগঘন তাঁর ফ্যানেরা। অনুষ্কার পোস্টেই মিলল সেই ঝলক। কেউ বললেন, চিকুর এত সুন্দর ছবি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। আবার কেউ বললেন, যেমন বিরাট মিষ্টি তেমন তুমিও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli birthday wish from anushka sharma