scorecardresearch

বড় খবর

খাদের ধারে ঝুলন্ত গাড়ি! একটুর জন্য বেঁচে গেলেন বরুণ

Varun Dhawan: ‘কুলি নম্বর ওয়ান’ শ্যুটিং চলাকালীন ঘটল বিপত্তি। একটি স্টান্টের শ্যুটিং করতে গিয়ে প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন বরুণ ধাওয়ান।

Varun Dhawan escaped unhurt after Coolie No 1 stunt went wrong
বরুণ ধাওয়ানের ছবি সোশাল মিডিয়া পেজ থেকে।

Varun Dhawan escapes major accident: সাঙ্ঘাতিক অভিজ্ঞতা হল বরুণ ধাওয়ানের। বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’-এর শ্যুটিংয়ে ব্যস্ত বলিউড অভিনেতা। সেখানেই একটি স্টান্ট করতে গিয়ে বড় বিপদের মুখোমুখি হতে হল তাঁকে। খাদের কোনায় একটি ঝুলন্ত গাড়িতে আটকে পড়লেন তিনি।

বরুণের বাবা ডেভিড ধাওয়ান পরিচালিত ও প্রযোজিত ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর নায়কের ভূমিকায় অভিনয় করছেন বরুণ। ওই ছবিতে তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় রয়েছেন সারা আলি খান। ছবিটি বেশ অ্যাকশন-প্যাকড, সচরাচর যেমনটা হয়ে থাকে মেনস্ট্রিম বলিউড ছবি। বরুণ বেশিরভাগ সময়েই তাঁর নিজের স্টান্ট নিজেই করেন। এক্ষেত্রে আবার বডি ডাবলের কোনও প্রশ্নই ছিল না কারণ কয়েকটি ক্লোজ শট নেওয়ার ব্যাপার ছিল। প্রয়োজনীয় প্রস্তুতিও ছিল কিন্তু শেষ মুহূর্তে ঘটে যায় অঘটন। এক চুল এদিক ওদিক হলে গুরুতর কিছু ঘটে যাওয়ার সম্ভাবনা ছিল।

আরও পড়ুন: হোটেল মুম্বই রিভিউ: একটি রোমহর্ষক ছবি

মিড ডে-র প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে পুনেতে যেখানে এখন চলছে ছবির শ্যুটিং। খাদের কোনায় একটি ঝুলন্ত গাড়িতে বরুণের কিছু ক্লোজ শট তোলার কথা ছিল শ্যুটিং ইউনিটের। বরুণের ক্লোজ আপ শটগুলি নেওয়ার পরে, বরুণ গাড়ি থেকে বেরতে গিয়ে দেখেন যে গাড়ির দরজাটি আটকে গিয়েছে। বিশ্বস্ত সূত্র মিড-ডে সংবাদমাধ্যমকে জানায় যে এই শটটি নেওয়ার আগে স্টান্ট কোঅর্ডিনেটরের নির্দেশনায় বেশ কয়েকবার রিহার্সাল করা হয়েছিল। সমস্ত ধরনের সুরক্ষার ব্যবস্থাও ছিল। কিন্তু শট দেওয়ার সময় কীভাবে গাড়ির দরজাটি জ্যাম হয়ে গেল, সেই নিয়ে চিন্তিত ইউনিট।

যেহেতু গাড়িটি তখন খাদের ধারে ঝুলন্ত অবস্থায়, সেক্ষেত্রে খুব বেশি নাড়াচাড়া করলে বড় দুর্ঘটনার সম্ভাবনা ছিল। কয়েক মিনিট অত্যন্ত উৎকণ্ঠার মধ্যে গিয়েছে গোটা ইউনিটের। বিশ্বস্ত সূত্র মিড-ডে-কে জানায় যে ওই অবস্থায় খুবই বিচক্ষণতার পরিচয় দিয়েছেন বরুণ। যতক্ষণ না স্টান্ট কোঅর্ডিনেটর তাঁকে গাড়ি থেকে বার করে নিয়ে এসেছেন, ততক্ষণ মাথা ঠান্ডা রেখে স্থিরভাবে গাড়িতে বসেছিলেন অভিনেতা। শেষ পর্যন্ত কোনও আঘাত ছাড়াই বরুণকে গাড়ি থেকে বার করে নিয়ে আসতে সমর্থ হন স্টান্ট কোঅর্ডিনেটর।

আরও পড়ুন: বাড়ছে বিগ বস ১৩-র মেয়াদ, কিন্তু সলমন থাকছেন কি?

মিড-ডে-কে বিশ্বস্ত সূত্র জানিয়েছে, গাড়িটি যেভাবে খাদের ধারে ঝুলন্ত অবস্থায় ছিল তা অত্যন্ত বিপজ্জনক। সেক্ষেত্রে অনেক বড় দুর্ঘটনার আশঙ্কা ছিল। কিন্তু স্টান্ট কো-অর্ডিনেটর ও বরুণ, দুজনেই ঠান্ডা মাথায় পরিস্থিতি সামাল দিয়েছেন। বরুণ-সারা অভিনীত এই ছবিটি ১৯৯৫ সালের ছবির একটি রিমেক যা মুক্তি পাবে আগামী বছর মে মাসে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan escaped unhurt after coolie no 1 stunt went wrong