scorecardresearch

বড় খবর

আবার ‘কুলি নাম্বার ওয়ান’, নায়ক বরুণ, নায়িকা কে

নব্বইয়ের দশকে সাড়া ফেলে দেওয়া ছবি কুলি নাম্বার ওয়ান ফিরছে নতুনভাবে। মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান এবং এই ছবিতে নায়িকার ভূমিকায় থাকছেন সারা আলি খান।

Varun Dhawan is the new Coolie Number 1
সামনেই রয়েছে কলঙ্ক-এর মুক্তি যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান।

এই মাসেই মুক্তি পেতে চলেছে ‘কলঙ্ক’, বরুণ ধাওয়ানের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। সেই নিয়ে ভালই উদ্দীপনা রয়েছে বরুণের ফ্য়ানেদের মধ্যে। তার মধ্যেই এল আরও একটি সুখবর। ১৯৯৫ সালের হিট ছবি, গোবিন্দা-অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক করতে চলেছেন পরিচালক ডেভিড ধাওয়ান এবং সেখানে ‘কুলি নাম্বার ওয়ান’-এর ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

তবে বরুণ এই ছবিকে রিমেক বলতে রাজি নন। সোমবার ৯ এপ্রিল তিনি বিষয়টি প্রকাশ্যে এনে বলেছেন যে নতুন ছবিটি আসলে পুরনো ছবি দ্বারা অনুপ্রাণিত কিন্তু সেটিকে কিছুতেই রিমেক বলা যায় না। নব্বইয়ের ছবিতে গোবিন্দা-র বিপরীতে নায়িকার ভূমিকায় ছিলেন করিশ্মা কাপুর। নতুন ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে সারা আলি খানকে।

আরও পড়ুন: ‘ধন্যি মেয়ে’ জয়ার বয়স হল ৭১, পার্টি দিলেন কে

সোমবার বরুণ নতুন ছবির খবরটি দিয়ে জানান যে ছোটবেলায় তিনি বহু বার ‘কুলি নাম্বার ওয়ান’ দেখেছেন কারণ ছবিটি তাঁর কাছে অত্যন্ত বিনোদনমূলক ছিল। বরুণ বলেন, ”আমার দেখা সবচেয়ে মজার এবং সবচেয়ে এন্টারটেইনিং ছবি হল কুলি নাম্বার ওয়ান। একেবারেই পারিবারিক ছবি, দারুণ চিত্রনাট্য এবং অনবদ্য সব অভিনেতা-অভিনেত্রীরা ছিলেন ওই ছবিতে। আমরা ওই পুরনো ছবি থেকে অনুপ্রাণিত হয়ে নতুন ছবিটি তৈরি করছি, রিমেক করছি না।”

‘কুলি নাম্বার ওয়ান’-এর সেই ফান ফ্যাক্টরটিই আবার ফিরিয়ে আনতে চাইছেন বরুণ। তিনি জানিয়েছেন যে ওই ফান ফ্যাক্টরের জন্যেই তাঁর বাবা ডেভিড ধাওয়ানও আবার ছবিটি বানাতে চান। তবে নতুন ছবিটা অনেকটাই আলাদা হবে। বরুণের মতে, নতুন ছবিটিকে স্বতন্ত্র করেও পুরনো ‘কুলি নাম্বার ওয়ান’-এর মেজাজটি রাখতে চাইছেন ডেভিড এবং সেটা অত্যন্ত চ্য়ালেঞ্জিং কাজ।

আরও পড়ুন: বার বার ‘বাজে মেয়ে’ হতে ভাল লাগে অলিভিয়ার

বরুণ বলেন, ”বাবা নিজেই নিজেকে চ্যালেঞ্জ করছেন বলা যায়। তবে নতুন ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই একটা তুলনামূলক আলোচনা শুরু হয়ে যাবে। নতুন ‘কুলি নাম্বার ওয়ান’ কতটা ভাল হবে, সেই নিয়েও এক ধরনের অনিশ্চয়তা থাকবে। অনেক আশা থাকবে ছবিটি নিয়ে। আবার কিছু মানুষ অবধারিতভাবেই প্রশ্ন করবেন, কী দরকার ছিল, আগের মতো তো আর হবে না! এমন অনেক সার্কাসই হবে।”

তবে কুলি নাম্বার ওয়ান-এর শ্যুটিং শুরু হওয়ার আগে বরুণের সামনে রয়েছে দু’টি বড় পরীক্ষা। প্রথমত ‘কলঙ্ক’ মুক্তি পেতে চলেছে ১৭ এপ্রিল। দ্বিতীয়ত, আসছে এবিসিডি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি, ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। শেষের ছবিতে আবারও বরুণের বিপরীতে থাকছেন শ্রদ্ধা কাপুর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan is the new coolie number 1