scorecardresearch

বড় খবর

বিয়ে কবে? কিয়ারাকে প্রশ্ন করতেই সাংবাদিককে ‘বাপ-মা তুলে’ আক্রমণ বরুণ ধাওয়ানের

কিয়ারাকে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই মারমুখী হয়ে উঠলেন বরুণ!

Varun Dhawan, Kiara Advani, Kiara Advani getting married, Varun Dhawan on kiara advani's marriage, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান, কিয়ারার বিয়ে নিয়ে বরুণ ধাওয়ান, বরু ধাওয়ান-কিয়ারা আডবানি, অনিল কাপুর, bengali news today
কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান

বিয়ে কবে করছেন? কিয়ারা আডবানিকে প্রশ্ন ছুঁড়েছিলেন এক সাংবাদিক। যা শুনে তেড়েফুঁড়ে উঠলেন বরুণ ধাওয়ান। প্রকাশ্যেই ওই সাংবাদিককে তুলোধোনা করতেও পিছপা হননি অভিনেতা। যা নিয়ে এখন তোলপাড় নেটদুনিয়া।

সিদ্ধার্থ-কিয়ারার প্রেম নিয়ে চর্চার অন্ত নেই! মাসখানেক আগেই শোয়ান গিয়েছিল যে, রণবীর-আলিয়ার পাশাপাশি বলিউডের এই তারকাজুটিও খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বিশেষ করে, শেরশাহ সিনেমার রিলিজের পরই সেই জল্পনা আরও গাঢ় হয়েছে। তবে সপ্তাহখানেক আগে আবার গুঞ্জন শোনা গিয়েছিল যে, সিদ্ধার্থের সঙ্গে নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন কিয়ারা। তবে সলমন খানের ইদের পার্টিতে একসঙ্গে প্রবেশ করে তারকাজুটি সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন। এবার সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়েছে। সম্প্রতি সেই প্রেক্ষিতেই ‘জুগ জুগ জিও’র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে প্রশ্নের মুখোমুখি হতে হয় কিয়ারাকে।

[আরও পড়ুন: এই বেলার শেষ নেই! সৌমিত্র-স্বাতীলেখাকে অনন্য সম্মান আমূলের]

‘জুগ জুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানির পাশাপাশি অনিল কাপুর এবং নীতু কাপুরও রয়েছেন। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে জনৈক সাংবাদিক সবার মাঝে হঠাৎ-ই কিয়ারার উদ্দেশে বলে বসেন যে, “আমার মনে হচ্ছে কিয়ারা আগামী এক-দেড় বছরের মধ্যেই বিয়েটা করে ফেলবেন।” এরপরই সেই ব্যক্তি বরুণ ধাওয়ানকে প্রশ্ন করেন যে, “আপনিও তো সম্প্রতি বিয়ে করেছেন। তো বিয়ে নিয়ে কিয়ারা আডবানিকে কি পরামর্শ দেবেন?” সেই প্রশ্ন শুনেই প্রায় রণমূর্তি ধারণ করেন অভিনেতা।

জনৈক সাংবাদিককে বরুণ সোজা-সাপটাভাবে বলে বসেন, “হ্যাঁ, তোর বাবা-মা তো বিয়ের সম্বন্ধ নিয়ে গিয়েছিল কিয়ারার বাড়িতে, তাই না? তুই কী করে জানলি যে ও বিয়ে করছে?” শুধু বরুণ ধাওয়ানই নন, ওই সাংবাদিককে একহাত নিতে ছাড়লেন না টিমের সিনিয়র অভিনেতা অনিল কাপুরও। কারণ, তিনি অনিল-নীতুর কথা উল্লেখ করেও বলেছিলেন যে, “নীতুজি, অনিলজি-রা তো পুরনো খিলাড়ি। ওঁরা পরামর্শ দিতেই থাকেন…।” সেই প্রেক্ষিতেই অনিল কাপুর ওই সাংবাদিককে বলেন, “তুই থিয়েটারের বাইরে দেখা কর আমার সঙ্গে। আমি তোকেও টিপস দিচ্ছি.. দাঁড়া!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan reacts as kiara advani is asked if shell get married soon