মুক্তি পেল ভিরে দি ওয়েডিং-এর প্রথম গান বাদশার তারিফাঁ

আজ বুধবার মুক্তি পেল ভিরে দি ওয়েডিং-এর টাইটেল ট্রাক তারিফাঁ। র‍্যাপষ্টার বাদশা'র গাওয়া এবং সুর করা এই গানের ভিডিওতে দেখা যাবে করিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তলসানিয়াকে।

By: Kolkata  Updated: May 2, 2018, 03:35:56 PM

আজ বুধবার মুক্তি পেল ভিরে দি ওয়েডিং-এর টাইটেল ট্রাক তারিফাঁ। র‍্যাপষ্টার বাদশা’র গাওয়া এবং সুর করা এই গানের ভিডিওতে দেখা যাবে করিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তলসানিয়াকে। এই পার্টি নাম্বারটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। গানটির নাম ঘোষনার সময় বাদশা তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে লিখেছিলেন, “অবশেষে। দীর্ঘ প্রতীক্ষার অবসান হল। সোনম কাপুরের সঙ্গে একটি গান শুট করলাম।”

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে একটি সাক্ষাৎকারে বাদশা বলেন, “প্রথমেই বলে রাখা ভালো এই গানটি খুব মজার। আমার দ্বিতীয়বার রিয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতাটি অসাধারণ।”

রিয়া কাপুর এবং একতা কাপুর প্রযোজিত ভিরে দি ওয়েডিং ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১ জুন।

ছবির কলাকুশলীদের  বোল্ড লুক ধরা পড়েছে প্রায় তিন মিনিটের এই ভিডিওতে। গানের ভিডিওতে ৷ ট্রাকে বাদশার গানের সঙ্গে একটি পার্টি নাম্বারে নাচতে দেখা গেল করিনা এবং সোনামকে, সঙ্গে রয়েছেন ছবির বাকি দুই কন্যাও।  বলাবাহুল্য ইতিমধ্য়েই দর্শকের নজর কেড়েছেন তাঁরা।

The first song from Veere Di Wedding titled “Tareefan” is out. Composed and sung by rapper Badshah, “Tareefan” features Sonam KapoorKareena Kapoor Khan, Swara Bhasker and Shikha Talsania. The addictive party number has been choreographed by none other than Farah Khan. While the title of the song was announced by Badshah on his Instagram profile, Farah shared, “Finally!! Doing a song with the so lovely @sonamkapoor .. the wait was worth it!! Lov u baby”

Talking to indianexpress.com about Tareefan, Badshah had said, “It is a fun song. I have sung in it to. It is always great working with Rhea. This is my second collaboration with her.”

Produced by Rhea Kapoor and Ekta Kapoor, Veere Di Wedding is all set to hit screens on June 1.

দেখুন গানের ভিডিও:

আরও পড়ুন: ইন্টারভিউঃ কী বললেন র‌্যাপস্টার বাদশা ভিরে দি ওয়েডিংএর গান প্রসঙ্গে

নিজের ট্য়ুইটারে গানটির কথা ট্য়ুইট করেছেন গায়ক এবং গায়কের সেই ট্যুইটে উত্তরও দিয়েছেন কোরিওগ্রাফার ফারহা খান। সব মিলিয়ে ট্য়ুইটার ট্রেন্ডে এখন তারিফানের নাম।

Hor das kinni #Tareefan chahidi tenu… https://t.co/VkEjzSB7pz#KareenaKapoorKhan @sonamakapoor @ReallySwara @ShikhaTalsania @Its_Badshah @TheFarahKhan @qaranmehta @ZeeMusicCompany @RheaKapoor @ektaravikapoor @Nikhil_Dwivedi @balajimotionpic @saffronbrdmedia @AppleMusic

— Veere Di Wedding (@vdwthefilm) 2 May 2018

‘ভিরে দি ওয়েডিং’ ছবির বেশ কিছু পোস্টার এবং ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। একটি বিয়েকে কেন্দ্র করে চার নারীর মজার কিছু অভিজ্ঞতাকে  গল্প নিয়ে তৈরি ছবিটিতে চার বন্ধুর ভূমিকায় দেখা মিলবে সোনাম কাপুর করিনা, কাপুর, স্বারা ভাস্কর, শিখা তলসানিয়ার। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এবং একতা কাপুর, অনিল কাপুর ও  রিয়া কাপুরের যৌথ প্রযোজনায় চলতি বছর ১ জুনেই মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: মুক্তি পেল ভিরে দি ওয়েডিং-এর ট্রেলর

ছবির ট্রেলারটি দেখুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Veere di wedding song tareefan released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X