scorecardresearch

বড় খবর

‘বিদেশী বউমা’র নতুন নাম রাখলেন ভিকির মা! শাশুড়ির আদরে গদগদ ক্যাটরিনা

পাঞ্জাবী পরিবারে ‘মেম বউ’য়ের নামপরিবর্তন! কী নাম রাখলেন?

‘বিদেশী বউমা’র নতুন নাম রাখলেন ভিকির মা! শাশুড়ির আদরে গদগদ ক্যাটরিনা
ক্যাটরিনা কাইফের নয়া নামকরণ করেছেন ভিকি কৌশলের মা

বিদেশি বউমা ক্যাটরিনা কাইফের নয়া নামকরণ পাঞ্জাবি শ্বশুরবাড়িতে। ভিকি কৌশলের মা-বাবার আদুরে বউমা নিজমুখেই শেয়ার করলেন তাঁর ‘শশুরাল গেন্দাফুল’-এর কথা।

প্রসঙ্গত, সিনেমা, শুটিং, কাজের ব্যস্ততা সামলে যে দিব্যি গুছিয়ে ঘরকন্না করছেন ভিকি-ক্যাটরিনা, তা বলাই বাহুল্য। দিন কয়েক আগেই দীপাবলির পুজোর ছবি শেয়ার করে ভিকি বলেন, ঘরের লক্ষ্মীকে নিয়ে লক্ষ্মীপুজো করছি। করবাচৌথও পালন করেছেন তারকাদম্পতি। শ্বশুর-শাশুড়ি, স্বামী, দেওর নিয়ে এখন ক্যাটরিনার ভরা সংসার। বিদেশিনী বউমার যত্ন-আত্তিরও কম নয়! তবে মেম-নাম বোধহয় পাঞ্জাবি পরিবারের সেভাবে পছন্দ হয়নি। আর সেই প্রেক্ষিতেই ক্যাটরিনার এক নতুন নামকরণ করে ফেলেছেন ভিকি কৌশলের মা।

[আরও পড়ুন: ‘মিঠুনদাকে আনার বাজেট নেই…’, কীসের ঈঙ্গিত দিলেন দেব?]

সম্প্রতি ‘ফোন ভূত’ ছবির প্রচারে দ্য কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানেই সঞ্চালকের প্রশ্নের উত্তরে শ্বশুবাড়ি প্রসঙ্গ উত্থাপন হয়। বিয়ের পর কেমন কাটছে? সে প্রসঙ্গে নায়িকা জানান, “গত কয়েক মাসে জীবন অনেকটাই বদলেছে। শাশুড়ি মা আগে রোজ সকালে প্রাতঃরাশে পরোটা খাওয়ার জন্য জোর করতেন। কিন্তু আমি তো ডায়েটে থাকি, তাই অল্প খেয়ে রেখে দিতাম। তবে এখন মা অভ্যস্ত হয়ে গিয়েছেন। তাই মিষ্টি আলু দিয়ে খাবার তৈরি করে দেন।”

এখানেই অবশ্য শেষ নয়। কৌশল পরিবারের বড় বউমা হিসেবে যে তাঁর নতুন নামকরণও করে ফেলেছেন শাশুড়ি মা। সেকথাও জানালেন। ক্যাটরিনার মন্তব্য, “শ্বশুরবাড়িতে আমাকে সকলে ভালবেসে কিট্টু বলে ডাকেন। “

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal nother gives katrina kaif new nick name