প্রযোজকের কথা শুনে নিজের উপর ঘেন্না হয়েছিল: বিদ্যা

Vidya Balan: প্রায় ১৪ বছর হতে চলল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এখনও পর্যন্ত অনেক ওঠাপড়া দেখতে হয়েছে বিদ্যা বালনকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে উঠে এসেছে অতীতের একটি অভিজ্ঞতা।

By: Kolkata  August 27, 2019, 10:45:09 AM

Vidya Balan felt ugly: ২০০৫ সালের ছবি ‘পরিণীতা’-ই বিদ্যা বালনকে বলিউডে প্রতিষ্ঠিত করে। তার আগে টেলিভিশনে কাজ করেছেন, আঞ্চলিক ছবি করেছেন। বাংলার দর্শক তো তাঁকে চেনেন ‘ভাল থেকো’ ছবি দিয়ে, পরিণীতা-র অনেক আগে, ২০০৩ সালে। বাংলা ছাড়াও দক্ষিণ ভারতীয় ছবিতেও কাজ করতে চেয়েছিলেন বিদ্যা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে দক্ষিণী ছবিতে তাঁর কাজের অভিজ্ঞতা নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছে।

ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, বিদ্যা বালনকে দক্ষিণের এক প্রযোজক তাঁর ছবি থেকে বাদ দিয়ে দেন বেশ খানিকটা শুটিং হয়ে যাওয়ার পরে। খবরটি পেয়ে বিদ্যা অত্যন্ত ভেঙে পড়েন। বিদ্যা ওই সাক্ষাৎকারে বলেন যে তাঁকে এতটা ভেঙে পড়তে দেখে তাঁর বাবা প্রযোজকের কাছে জানতে চান যে বিদ্যাকে ছবি থেকে বাদ দেওয়ার কারণ কী। এর পরে বিদ্যাকে নিয়ে প্রযোজকের সঙ্গে সামনাসামনি কথা বলতে যান।

আরও পড়ুন: আবার চমক দিলেন আয়ুষ্মান! নতুন ভিডিও ভাইরাল হল বলে

সেই সাক্ষাতেই প্রযোজক বিদ্যার চেহারা এবং লুকস নিয়ে বেশ কিছু মন্তব্য করেন যা বিদ্যার পক্ষে আরও কষ্টকর ছিল। বিদ্যা ওই সাক্ষাৎকারে বলেন, ”আমার বাবা-মাকে ফিল্মের একটি ক্লিপিং দেখিয়ে ওই তামিল প্রযোজক বলেন, দেখুন আপনাদের মেয়েকে। নায়িকা বলে কি একটুও মনে হচ্ছে? আমি তো নিতেই চাইনি। ডিরেক্টর জোর করল তাই…।”

প্রযোজকের অফিসে ওই ঘটনার পরে বিদ্যা বালন আরও ভেঙে পড়েছিলেন। ”আমার নিজের উপর ঘেন্না হয়েছিল, নিজেকে এত কুৎসিত মনে হয়েছিল! ওই ঘটনার পরে আমি আয়নার সামনে দাঁড়াতে পারতাম না, মাসের পর মাস… আমি অনেকদিন ওই লোকটিকে ক্ষমা করতে পারিনি। কিন্তু আজকের সময়ে দাঁড়িয়ে মনে হয় যে ওই অভিজ্ঞতাটা আমাকে নিজেকে আরও বেশি করে ভালবাসতে শিখিয়েছে। আমি যেমন, আমি তেমনই, এটা মেনে নিতে শিখিয়েছে”, বলেন বিদ্যা।

আরও পড়ুন: প্রভাসের স্বপ্নপূরণ! রবিনার সঙ্গে ‘টিপ টিপ বরষা পানি’, ভাইরাল ভিডিও

শুধু তামিল ছবিতে নয়, মালয়লাম ছবিতে কাজের অভিজ্ঞতাও খুব একটা ভাল নয় বিদ্যার। সেই কথাও জানিয়েছেন তিনি সাক্ষাৎকারে। তবে বিদ্যা কুৎসিত নাকি সুন্দরী, সেই বিতর্কে আলোকপাত না করে একটা কথা বলা অবশ্যই জরুরি– তিনি অত্যন্ত প্রতিভাময়ী এবং উঁচু মাপের অভিনেত্রী। আর বলিউড সেটা জানা বা বোঝার আগেই জেনেছে বাংলা ছবির জগৎ ও বাংলার দর্শক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vidya balan felt ugly over a south indian producers comment

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X