scorecardresearch

বড় খবর

মহিলাদেরও একটু মজা লুটতে দিন, রণবীরের বিতর্কিত নগ্ন ফটোশুটে বিস্ফোরক বিদ্যা

কী বলছেন অভিনেত্রী?

মহিলাদেরও একটু মজা লুটতে দিন, রণবীরের বিতর্কিত নগ্ন ফটোশুটে বিস্ফোরক বিদ্যা
এ কী বললেন বিদ্যা!

রণবীর সিংয়ের ফটোশুট নিয়ে বিতর্ক তুঙ্গে। তার নামে দায়ের করা হয়েছে অভিযোগ। আবার, অভিনেতার এই নগ্ন ফটোশুটে বিরক্ত হয়ে তার জন্য পোশাক ডোনেশনের আয়োজন পর্যন্ত করা হয়েছিল। নানা জন নানা ধরনের মত দিচ্ছেন, তবে এবার নারী ধারণা সম্পর্কেই বিস্ফোরক বিদ্যা বালান (Vidya Balan)।

রণবীরের এই ফটোশুটের (Ranveer Singh Nude Photoshoot) জেরে মহিলাদের মানসিকতা আঘাত পাবে। এইসব ছবি একেবারেই ঠিক নয় – এই সাপেক্ষেই দায়ের করা হয়েছিল অভিযোগ। কিন্তু সমস্ত মতামতকে তুচ্ছ প্রমাণ করেছেন বিদ্যা। তার বক্তব্য, এই প্রথমবার কোনও পুরুষ এরকম করেছেন। আমাদেরও চোখের আরামের সুযোগ করে দিন! বলেই হেসে ফেললেন বিদ্যা। সহজ কথায় জানিয়ে দিলেন এই ছোট্ট বিষয় নিয়ে এত বাড়াবাড়ির একেবারেই প্রয়োজন নেই।

[আরও পড়ুন: ফের দুঃসংবাদে ছারখার বলিউড! প্রয়াত জনপ্রিয় অভিনেতা]

গতকালই এই নিয়ে সরব হয়েছিলেন বিবেক অগ্নিহোত্রী। তিনিও জানিয়েছিলেন, এত ঠুনকো মেয়েদের মানসিকতা নয়! যে এরকম ছোট কারণে সেটির ওপর প্রভাব পড়বে। তাহলে মেয়েদের নগ্ন ছবি দেখলেও পুরুষদের আঘাত লাগে? এরকম বোকা বোকা যুক্তির কোনও মানেই হয়না।

আরও পড়ুন [ রণবীর সিং-এর নগ্ন ফটোশুট নিয়ে মুখ খুললেন ‘কাশ্মীর ফাইলসের’ পরিচালক বিবেক অগ্নিহোত্রী ]

বলিউডের অন্যান্য দাপুটে অভিনেত্রীদের মধ্যে বিদ্যা অন্যতম। মতামতের ক্ষেত্রেও একেবারেই রাখঢাক পছন্দ করেন না তিনি। সহজ ভাষায় জবাব দিতেই বিশ্বাসী। তাই এবারও চুপ থাকলেন না। যদিও বা বলিউডের কেউই রণবীরের এই ফটোশুট নিয়ে নেতিবাচক মন্তব্য করেননি। তবে দর্শকমহলে মিলেছিল মিশ্র প্রতিক্রিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vidya balan opens up ranveer singh issue