গুলাবো সিতাবো-র পর শকুন্তলা দেবী, লকডাউনে দ্বিতীয় ডিজিটাল রিলিজ

প্রতিক্ষার শেষে শকুন্তলা দেবী-র মুক্তি। বিদ্যা বালান, সানিয়া মলহোত্রা, যিশু সেনগুপ্ত ও অমিত শাধের প্রিমিয়ারের তারিখ না আসলেও মুক্তি আসন্ন।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 16, 2020, 08:19:43 AM

বিদ্যা বালান অভিনীত শকুন্তলা দেবী মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম আামাজন প্রাইমে। গণিতে বিস্ময়কর ক্ষমতার জন্য পরিচিত প্রয়াত শকুন্তলা দেবী-র বায়োপিক এই ছবি। সেকেন্ডের মধ্যে জটিল অঙ্কের সমীকরণ মূহুর্তে সমাধান করে ফেলার কারণেই তাঁকে ‘মানব কম্পিউটার’ আখ্যা দেওয়া হয়।

শকুন্তলা দেবীকে নিয়ে কথা বলতে গিয়ে বিদ্যা বালান আগে বলেন, ”মানব কম্পিউটার শকুন্তলা দেবীর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। তিনি সত্যিই এমন একজন ছিলেন যিনি নিজের স্বতন্ত্রতাকে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন, দৃঢ় নারীবাদী কন্ঠ ছিলেন এবং সাফল্যের শিখরে পৌঁছানোর জন্য অনেককে উদ্বুদ্ধ করেছিলেন। তবে যা সত্যিই আমাকে মুগ্ধ করে তা হল সচরাচর কোনও মজাদার ব্যক্তি অঙ্কের সঙ্গে যুক্ত হয় এমনটা দেখা যায় না, কিন্তু তিনি এই ধারণাটি সম্পূর্ণরূপে ভুল প্রমাণ করেছেন।”

‘শকুন্তলা দেবী’-র পোস্টার।

আরও পড়ুন, লকডাউনেই মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

‘লন্ডন প্যারিস নিউইয়র্ক’ ছবির পরিচালক অনু মেননের পরিচালনায় তৈরি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্ত, সানিয়া মলহোত্রা, অমিত সাধকে। সোনি পিকচারস নেটওয়ার্কস প্রোডাকশনস এবং বিক্রম মলহোত্রা প্রযোজনায় আসছে শকুন্তলা দেবী।

বৃহস্পতিবার গুলাবো সিতাবো ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ঘোষণা করার পর শুক্রবার শকুন্তলা দেবী-র মুক্তি কথা জানালেন নির্মাতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vidya balan starrer shakuntala devi to premiere on amazon prime video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
IPL 2020
X