scorecardresearch

বড় খবর

রুক্মিণী মৈত্রর বলিউড ডেবিউ, ‘সনক’-এর ট্রেলারে নজর কাড়লেন বিদ্যুৎ জামওয়াল

বিদ্যুৎ জামওয়ালের ধুমধার অ্যাকশন। ট্রেলার প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়। দেখে নিন।

Vidyut Jammwal, Rukmini Maitra, Sanak, Sanak trailer, বিদ্যুৎ জামওয়াল, সনক ট্রেলার, রুক্মিণী মৈত্র, bengali news today
রুক্মিণী মৈত্রর বলিউড ডেবিউ, 'সনক'-এর ট্রেলার মুক্তি পেল

আচমকাই হাসপাতালে হামলা। রোগী-চিকিৎসকদের ছোটাছুটি। প্রায় মরণাপন্ন অবস্থা। আর সেই প্রেক্ষিতেই ঈশ্বরের দূতের মতো অবতরণ বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal)। এই গল্প ‘সনক’ (Sanak) সিনেমার। যে ছবিতে বিদ্যুতের বিপরীতে অভিনয় করেছেন বঙ্গতনয়া রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। মঙ্গলবার ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল।

পুরোদস্তুর অ্যাকশনে ভরপুর ছবি। রয়েছে রহস্য-রোমাঞ্চকর উপকরণও। সিনেমায় ভিভান নামের এক ছেলের ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল। যার প্রেমিকা ভনিস্কা দুরারোগ্য হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে জীবন-মরণের সঙ্গে লড়াই করছে। তাঁর অপারেশনের দিনই হাসপাতালে সন্ত্রাস হামলা হয়, সেই প্রেক্ষাপটেই অবতরণ ভিভানের। তারপর? বাকি গল্প দেখতে হবে ডিজনি প্লাস হটস্টারে।

[আরও পড়ুন: ‘সন্তানদের সমস্যায় অভিভাবকরা কষ্ট পান!’ আরিয়ান-কাণ্ডে শাহরুখের পাশে হনসল মেহতা]

‘সনক’ আদতে অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা। যার সঙ্গে গল্পে প্রেম-রোম্যান্স-আবেগের মতো উপকরণও থাকছে। রুক্মিণী মৈত্রর প্রথম বলিউড সিনেমা। প্রসঙ্গত, পুজো-রিলিজ নিয়ে মুখিয়ে থাকেন বাঙালি সিনেদর্শকরা। পুজোয় খানা-পিনা, আড্ডার পাশাপাশি তালিকায় থাকে সিনেমা দেখার বিষয়টিও। আর সেখানেই বাংলা ছবির পাশাপাশি তালিকার নয়া সংযোজন ‘বঙ্গসুন্দরী’ রুক্মিণী মৈত্রর ‘সনক’। কবে মুক্তি পাচ্ছে? ১৫ অক্টোবর দশেরার দিন ডিজনি প্লাস হটস্টার-এ মুক্তি পাবে ‘সনক’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vidyut jammwal rukmini maitra starrer sanak trailer released