scorecardresearch

বড় খবর

বন্ধু বিক্রমের সাফল্যে লাফাচ্ছেন অঙ্কুশ, বললেন, ‘আমায় অন্তত সুযোগ দিস’

নতুন ছবিতে চোখ ধাঁধানো লুকে ধরা দিলেন বিক্রম

বন্ধু বিক্রমের সাফল্যে লাফাচ্ছেন অঙ্কুশ, বললেন, ‘আমায় অন্তত সুযোগ দিস’
বিক্রম-অঙ্কুশ

পাওয়ার প্যাক্ট বিক্রম চট্টোপাধ্যায় ( Vikram Chatterjee )! সম্পূর্ণ ভিন্ন অবতারে ফিরছেন অভিনেতা। সিক্স প্যাক অ্যাব, রাউডি লুকে ধরা দিলেন বিক্রম। তথাগত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘পারিয়াহ’-তে মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি। আর অভিনেতার এই নতুন অবতারে হতভম্ব তারকা বন্ধু থেকে অনুরাগী অনেকেই।

বন্ধু বিক্রমের সাফল্যে বেজায় উচ্ছ্বসিত আরেক টলি-নায়ক অঙ্কুশ হাজরা ( Ankush Hazra )। অনেকদিন পর আবারও বড়পর্দায় ফিরছেন বিক্রম। তাই যেন আনন্দে আত্মহারা অঙ্কুশ। ছবির ফার্স্ট লুক শেয়ার করে লিখলেন, “তোর সাফল্যে মনে হয় আমিও কিছু পেলাম। ভাই তোর নতুন অ্যাকশান ছবির জন্য শুভকামনা। ছবির কনসেপ্টটা এত সুন্দর যে বড়পর্দায় না দেখা পর্যন্ত শান্তি হচ্ছে না। তোর জন্য গর্বিত। ছোট কোনও গেস্ট আপিয়ারেন্স থাকলে বলিস”। কিন্তু বিক্রম নিজেও কম নন। সোজাসাপটা উত্তর দিলেন, “তোর ক্যামিওতে যা খরচ তাতে আমাদের সিনেমা হয়ে যাবে”।

আরও পড়ুন [ ‘শার্লক’ বদলে টলিউডে এল ‘সরলাক্ষ হোমস’! কে? একঝাঁক তারকা নিয়ে সায়ন্তনের সিনেমা ]

বুলেট বাইক, উন্মক্ত উদর, চোখে গগলস বিক্রম যেন একেবারে অন্যরকম। এদিকে, তাঁর সুঠাম চেহারা দেখেই চোখ কপালে অন্যান্য তারকা বন্ধুদের। বন্ধু গৌরব চট্টোপাধ্যায় রীতিমতো আতঙ্কে। বললেন, “ঠিক যেই মুহূর্তে ভাবলাম জিম থেকে একদিন ছুটি নেব তখনই তোর এই ছবি চোখে পড়ল, ধুর!” বলাই বাহুল্য, বিক্রমের নতুন লুকে চোখ কপালে সকলের।

এদিকে, অনুরাগীদের বক্তব্য বাংলা ইন্ডাস্ট্রি তাঁর জন আব্রাহামকে পেল। আবার কেউ অঙ্কুশ-বিক্রমের বন্ধুত্ত্বকে কুর্নিশ জানাচ্ছেন। জানা যাচ্ছে, পশু এবং মানুষের অনন্য সম্পর্ক নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি। তথাগত জানিয়েছেন, এটি তাঁর ব্যাক্তিগত প্রতিশোধের ছবি। রাস্তার সারমেয়দের মসিহা হয়ে ওঠার এক অসাধারণ গল্প বুনবে ‘পারিয়াহ’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vikram chatterjee in new project ankush wishes all the best