scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ছপাক: দীপিকা পাড়ুকোনের বিপরীতে বিক্রান্ত মেসি

মেঘনা গুলজার পরিচালিত অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক এবার নাম পেল। ছপাক ,এই ছবিতে দীপিকার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মেসিকে।

ছপাক: দীপিকা পাড়ুকোনের বিপরীতে বিক্রান্ত মেসি
ছপাক ছবিতে দীপিকার বিপরীতে দেখা যাবে ভিক্রান্ত মেসিকে।

১৫ বছর বয়সে অ্যাসিড আক্রান্ত হন লক্ষ্মী আগরওয়াল, যার ফলে অনেকগুলো অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয় তাঁকে। পরে তাঁর মতো অ্যাসিড আক্রান্তদের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন তিনি। প্রচার করেন অ্যাসিড আক্রমণের বিরুদ্ধে। ২০১৪ সালে আমেরিকার স্টেট ডিপার্টমেন্ট থেকে ইন্টারন্যাশানাল উইমেন অফ কারেজ অ্যাওয়ার্ডও পান তিনি। লক্ষ্মীকে সম্মানিত করেন আমেরিকার প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামা।

তাঁর জীবন নিয়ে তৈরি হচ্ছে ছবি, পরিচালনায় মেঘনা গুলজার এতো পুরোনো খবর। এবার নাম পেল এই ছবি। দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবির নাম ঠিক হয়েছে ছপাক। দীপিকার বিপরীতে ছবিতে রয়েছেন বিক্রান্ত মেসি। লক্ষ্মীর প্রেমিকের ভূমিকায় রয়েছেন তিনি। ট্রেড অন্যালিস্ট তরণ আদর্শ টুইট করে এই খবরের কথা জানান।

অল্ট বালাজির ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুলে শেষ দেখা গিয়েছে তাকে। সেখানে তিনি একজন হৃদয়বিদারক স্বামীর ভূমিকায় যার স্ত্রীর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। মেঘনা গুলজারের শেষ ছবি ‘রাজি’ সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। তাঁর মনে হয়েছে, লক্ষ্মী আগরওয়ালের কাহিনি সমাজে সচেতনতা বাড়াতে সাহায্য করবে।

আরও পড়ুন, প্রথম দিনের ২৭ কোটি ব্যবসা করতে পারে শাহরুখের ‘জিরো’

‘মুম্বই মিরর’-কে তিনি বলেছিলেন, “লক্ষ্মীর গল্পকে লেন্সের সামনে রেখে আমরা অ্যাসিড আক্রমন ও হিংসার ঘটনাগুলো কেন হয় তার বিশ্লেষণ করতে চাইছি। আর এটাই গল্পটাকে সময়ের উপযুক্ত করে তুলবে। পরিবর্তনের তো প্রথম পদক্ষেপটাই হলো সচেতনতা।” তবে দীপিকা পাড়ুকোন শুধুমাত্র ছবিতে অভিনয় করছেন তা নয়, এই ছবির সহপ্রযোজকও তিনি। ২০১৯ এর মার্চে শুটিং শুরু হওয়ার কথা ছপাকের।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vikrant massey deepika padukone meghna gulzar chhapaak