scorecardresearch

বড় খবর

‘সব হিন্দুদের হয়ে ক্ষমা চাইছি’, নূপুরের পয়গম্বর-কাণ্ডে মুসলিমদের বার্তা বিশাল দাদলানির

হিন্দুদেরও কড়া পাঠ পড়ালেন গায়ক। কী বললেন? দেখুন।

Vishal Dadlani, Vishal Dadlani on Indian Muslims,Nupur Sharma Controversy row, Singer Vishal Dadlani, নূপুর শর্মা, নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য, হজরত মহম্মদকে নিয়ে কী বলেছিলেন নুপূর শর্মা, ভারতীয় মুসলিম, ক্ষমা চাইলেন বিশাল দাদলানি, bengali news today
মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন গায়ক বিশাল দাদলানি

বিজেপির প্রাক্তন মুখপাত্র তথা নেত্রী নূপুর শর্মা (Nupur Sharma Controversy row) হজরত মহম্মদকে নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন। যার জেরে তোলপাড় দেশ-বিদেশ। দেশজুড়ে পথে নেমে বিক্ষোভ প্রদর্শন চলছে মুসলিমদের। এমন উত্তপ্ত পরিস্থিতির মাঝেই দেশের সমস্ত হিন্দুদের তরফে করজোরে ভারতীয় মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন গায়ক বিশাল দাদলানি (Vishal Dadlani)।

সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিয়ে বিশালের মন্তব্য, “সমস্ত হিন্দুদের হয়ে ক্ষমা চাইছি। এদেশের মুসলিম নাগরিকরা মোটেই আমাদের হিন্দুদের জন্য বিপজ্জনক নন।” এখানেই অবশ্য থামেননি গায়ক। মুসলিমদের উদ্দেশে তাঁর বার্তা, “আমরা আপনাদের দেখেছি। আপনাদের কথা শুনেছি। ভালবেসেছি এবং আপনারাও আমাদের কাছে মূল্যবাণ। আপনাদের কষ্ট, আমাদের কষ্ট। আপনাদের দেশপ্রেম নিয়ে কোনও প্রশ্নই ওঠা উচিত নয়। আপনাদের পরিচিতি ভারতের জন্য মোটেই ক্ষতিকারক নয়। না কোনও ধর্মের জন্য বিপজ্জনক। আমরা সকলেই এক দেশের, এক পরিবার।”

[আরও পড়ুন: ‘হে রাম’ থেকে বাদ পড়ায় কেঁদে ফেলেন নওয়াজ, তাচ্ছিল্যের সুরে কমল হাসান বলেন..]

প্রসঙ্গত, নূপূরের পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের। উত্তপ্ত গোটা দেশ। উত্তরপ্রদেশ, দিল্লি, ঝাড়খণ্ড থেকে শুরু করে দেশের বিভিন্ন রাজ্য প্রতিবাদে উত্তাল। বাংলাও বাদ যায়নি সেই আঁচ থেকে। ঘণ্টার পর ঘণ্টা ধরে রাস্তা অবরোধ, টায়ার জ্বালানো থেকে শুরু করে বোমাবাজি বাদ যায়নি কিছুই! একই চিত্র দেশের অন্যান্য রাজ্যগুলোতেও। এমনকী এই বিতর্কের জল গড়িয়েছে এখন কাটাতাঁর পেরিয়ে। স্বাভাবিকভাবেই আবারও দেশের সাম্প্রদায়িক সম্প্রীতিতে ভাঁটা! এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বিশাল দাদলানি।

পাশাপাশি হিন্দুদের পাঠ পড়াতেও ভোলেননি বলিউড গায়ক। বিশালের কথায়, “ভারতীয় রাজনীতির নোংরামিতে পা দেবেন না। যে রাজনীতি আমাদের মহানন্দে আলাদা করে দেয়। যারা এসব করছে, তারা নিজেদের স্বার্থের জন্য করছে। ওদের জিততে দেবেন না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vishal dadlani sends message to indian muslims