বড় খবর

Vishwaroopam 2: কোন পাঁচটি কারণে এই সিকুয়েলের ঝলক নজর কাড়ল

Vishwaroopam 2: সদ্য মুক্তি পেয়েছে কমল হাসনের পরিচালনায় বিশ্বরূপম টুয়ের ট্রেলার। ছবির একটি কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রাহুল বোস। এবছর ১০ অগাস্ট মুক্তি পাবে এই সিকুয়েল।

Vishwaroopam II Tamil Movie Box Office Prediction : ১০ অগাস্ট মুক্তি পাবে বিশ্বরূপমের এই সিক্যুয়েল

সোমবার মুক্তি পেয়েছে কমল হাসন অভিনীত এবং পরিচালিত ছবি ‘বিশ্বরূপম টুয়ের’ ট্রেলার। আর প্রত্যাশা মতোই ছবির প্রথম ঝলক সাড়া ফেলেছে দর্শক মহলে। এতক্ষণে অনেকে এই ছবির ট্রেলার দেখে ২০১৩-র ‘বিশ্বরূপম’ একবার ঝালিয়ে নিয়েছেন। তবে এই ছবির সিকুয়েলে চিত্রনাট্য আরও নাটকীয়, ঘটনাবহুল হবে। বলিউডে বিশ্বরূপম টুয়ের ট্রেলার লঞ্চ করেছেন আমির খান। ট্যুইটারে তিনি কমল হাসানকে শুভেচ্ছাও জানান।

আরও পড়ুন: Vishwaroopam 2: ট্রেলার লঞ্চে দেখা যাবে আমির খান, শ্রুতি হাসনকে

‘বিশ্বরূপমের’ জনপ্রিয়তার পর তার সিক্যুয়েল নিয়ে প্রত্যাশা তুঙ্গে থাকবে, এটাই স্বাভাবিক। তাই ‘বিশ্বরূপম টুয়ের’ ট্রেলার থেকে ছবিটি সম্বন্ধে আমরা কী কী জানতে পারলাম দেখে নিন:

দ্য সুপারস্টার ইজ ব্যাক

বড় পর্দায় ফিরলেন কমল হাসন। তাঁর ফিল্মোগ্রাফিতে যে ‘বিশ্বরূপমের’ চেয়ে আরও অনেক উন্নতমানের ছবি আছে তাতে কোনও সন্দেহ নেই। তবে ৬৩ বছরের প্রৌঢ়কে পর্দায় অ্যাকশন করতে দেখা একটা আলাদা উত্তেজনার সৃষ্টি করে। নন-কর্মাশিয়াল সিনেমা থেকে পুরোপুরি মেইনস্ট্রিম ছবি, সবেতেই দেখা গেছে কমল হাসনকে। তবে ‘বিশ্বরূপমের’ তুলনা এই ছবি নিজেই।

দ্য অ্যাকশন

ট্রেলারেই বোঝা যাচ্ছে এই ছবির অ্যাকশন কী ভয়ঙ্কর উত্তেজক হতে চলেছে। শুধু গাড়ি নয়, ছবিতে চেয়ার, মানুষ, সবাইকেই উড়তে দেখা যাবে। এমনকি ছবির আন্ডারওয়াটার অ্যাকশন সিনে অতি স্বচ্ছন্দে লাথি-ঘুষি চালাবেন কমল হাসন।

রাহুল বোস, যোগ্য প্রতিদ্বন্দ্বী

সন্ত্রাসবাদী ওমর কুরেশির চরিত্রে আবারও রাহুল বোস। তবে রাহুলকে এক ঝলক পর্দায় দেখলে মনে হতেই পারে এত ভয়ঙ্কর একটা মানুষ! কমল হাসনের অভিনেতা নির্বাচন আবারও একবার বাজিমাত করল।

চক্ষু সার্থক

অতিরঞ্জিত হলেও দর্শক ‘বিশ্বরূপমের’ ভিজুয়াল এফেক্ট নিয়ে কথা বলছেন, এটাই ছবিটার ইউএসপি। ছবিতে মারামারির দৃশ্য সিনেমাটোগ্রাফারকে সাহায্য করেছে পর্দায় ছবিটিকে আরও আকর্ষণীয় করে তুলতে। সানু ভার্গিস এবং শামদাত সাইনউদ্দিনের ক্যামেরার কাজ ট্রেলারকে অসামান্য রূপ দিয়েছে।

দ্য স্টোরি

সবশেষে, চিত্রনাট্য। দর্শককে শেষপর্যন্ত চোখর পলক ফেলতে না দিতে এলেম লাগে। ‘বিশ্বরূপম টুয়ের’ ট্রেলার সেদিকেই ইঙ্গিত করছে। স্ক্রিপ্টের বাঁধন যে দৃঢ় তা আর বলার অপেক্ষা রাখে না।

১০ অগাস্ট মুক্তি পাচ্ছে ‘বিশ্বরূপম টু’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vishwaroopam 2 trailer five takeaways kamal haasan rahul bosebengali

Next Story
Dhadak movie trailer: আলিয়া ভাট থেকে সোনম কাপুর, শুভেচ্ছার বন্যা বলিউডে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com