বড় খবর

Vishwaroopam 2: ট্রেলার লঞ্চে দেখা যাবে আমির খান, শ্রুতি হাসনকে

Vishwaroopam 2: মুক্তি পেতে চলেছে বিশ্বরূপম ২-এর ট্রেলার। শুধু তামিলে নয়, একসঙ্গে তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে এই ট্রেলার। হিন্দিতে বিশ্বরূপমের ট্রেলার লঞ্চ করবেন আমির খান।

Vishwaroopam 2: Hindi trailer to be launched by Aamir Khan today. Simultaneous launch in Tamil and Telugu.

কমল হাসনের ভক্তদের জন্য সুখবর। আজ মুক্তি পেতে চলেছে ‘বিশ্বরূপম ২’-এর ট্রেলার। শুধু তামিলে নয়, একসঙ্গে তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে এই ট্রেলার। হিন্দিতে ‘বিশ্বরূপমের’ ট্রেলার লঞ্চ করবেন আমির খান। আর দক্ষিণে এই ট্রেলার লঞ্চের দায়িত্বভার সামলাবেন কমল হাসনের কন্যা শ্রুতি হাসন এবং জুনিয়র এনটিআর। তামিল এবং হিন্দিতেই নয়, বিশ্বরূপমের ঝলক দেখা যাবে তেলুগুতেও।

‘বিশ্বরূপম টু’ ২০১৩-র স্পাই থ্রিলার ‘বিশ্বরূপমের’ সিকুয়েল। দুটি ছবিরই প্রযোজক এবং পরিচালক কমল হাসন। তবে শুধু কমল হাসনের প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনাল নয়, এই ছবি যুগ্মভাবে প্রযোজনা করেছে অস্কার ফিল্মসও।হিন্দি এবং তামিল ভাষায় শুটিং হলেও ‘বিশ্বরূপম টু’ ডাব করা হবে তামিল ভাষাতেও।

আরও পড়ুন: Salman Khan: বলিউডের নতুনদের নিয়ে কী ভাবছেন সল্লুভাই?

কমল হাসন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শ্রুতি হাসন, জুনিয়র এনটিআর, পুজা কুমার, আন্দ্রেয়া, শেখর কাপুর, রাহুল বোস, ওয়াহিদা রহমান, অনন্ত মহাদেবন, ইউসুফ হুসেন এবং রাজেন্দ্র গুপ্ত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vishwaroopam 2 trailer launch kamal haasan bengali

Next Story
Salman Khan: বলিউডের নতুনদের নিয়ে কী ভাবছেন সল্লুভাই?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com