বাংলায় প্রথম মহিলা সিরিয়াল কিলার

অরিন্দম শীলের পরিচালনায় এই সিরিজে প্রধান চরিত্রে রয়েছেন জয়া আহসান। দেখা যাবে টোটা রায়চৌধুরীও। ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারকে নিয়ে তৈরি হচ্ছে 'ঐলোক্য'।

By: Kolkata  Updated: May 18, 2019, 04:17:25 PM

সিরিয়াল কিলার, এই শব্দবন্ধটা শুনলেই রোমহর্ষক কোনও কাহিনি মনে হয়। কিন্তু তা যদি বাস্তব চরিত্র হয়, গায়ে কাঁটা দেয় বৈকি! প্রথম সিরিয়াল কিলারের সিরিজ তৈরি হতে চলেছে বাংলায়। একে খুনি তার ওপরে মহিলা। উত্তেজনার পারদ চড়বেই। ধোঁয়াশা না রেখে বলেই ফেলি। অরিন্দম শীল জি ফাইভের জন্য নিয়ে আসছেন তার নতুন থ্রিলার সিরিজ।

ত্রৈলোক্য, ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলার। একটি আর্টিকলে তার খোঁজ পেয়ে সেটা নিয়ে গবেষণা শুরু করেছিলেন পরিচালক। সেখান থেকেই আসে প্রিয়নাথ মুখোপাধ্যায়ের লেখা ‘দারোগার গল্প’-র কথা। পরে এই দুইয়ের মিশেলে তৈরি হয় ‘ত্রৈলোক্য’-র চিত্রনাট্য।

আরও পড়ুন, ‘জাদু কড়াই’-তে রান্না করবেন রাহুল

সিরিজে এই মেয়ে বাঙালি। প্রধান চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। তার এক প্রেমিক ও সহকর্মীও রয়েছে কালীবাবু। এই লোকটি অত্যন্ত ধড়িবাজ ও ঠগ। তবে শুধু খুনি নয়, তাদের অন্বেষণের জন্য দেখা যাবে গোয়েন্দা প্রিয়নাথ মুখোপাধ্যায়কে। পর্দায় এই গোয়েন্দা প্রিয়নাথের চরিত্রে রয়েছেন টোটা রায় চৌধুরী। ত্রৈলোক্য এবং কালীবাবু একসঙ্গে নয়ের দশকের নৃশংস অপরাধগুলো করে। এই প্রেক্ষাপটেই তৈরি হচ্ছে দ্বিভাষিক সিরিজটি।

অরিন্দম শীলের প্রথম ছবি ‘আবর্ত’-তে ছিলেন জয়া আহসান। আবার পরিচালকের প্রথম ওয়েব সিরিজেও দেখা যাবে তাঁকে। কেবলমাত্র ‘আবর্ত’ নয়, পরে ‘ঈগলের চোখ’-এও কাজ করেছেন জয়া। আবার, অরিন্দমের প্রথম ছবিতে দেখা গিয়েছিল টোটা রায়চৌধুরীকেও। দু’টি সিজন থাকবে এই রোমহর্ষক থ্রিলার সিরিজের এবং এই সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ।

জয়া আহসান এই মুহূর্তে বাংলা চলচ্চিত্র জগতের সেরা অভিনেত্রীদের অন্যতম। তাঁকে এমন একটি চরিত্রে আগে কখনও দেখেননি দর্শক। ঠিক কবে শ্যুটিং সমাপ্ত হয়ে স্ট্রিমিং শুরু হবে তা এখনই জানা যায়নি তবে সম্ভবত তা এই বছরের শেষেই হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Web series on indias first woman serial killer arindam sil jaya ahasan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে সীমান্ত
X