প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে ওয়েব সিরিজ আসন্ন

উমঙ্গ কুমার নরেন্দ্র মোদীর বায়োপিক ঘোষণার পর, এবার উমেশ শুক্লা ও আশিষ ওয়াগ নিয়ে আসছেন ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে তৈরি ওয়েব সিরিজ, নাম 'মোদী'। এপ্রিলেই মুক্তি পাবে এই সিরিজ।

By: Mumbai  Published: Mar 17, 2019, 4:45:33 PM

পরিচালক উমঙ্গ কুমার নরেন্দ্র মোদীর বায়োপিক ঘোষণার পর, এবার উমেশ শুক্লা ও আশিষ ওয়াগ নিয়ে আসছেন ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে তৈরি ওয়েব সিরিজ, নাম ‘মোদী’। এপ্রিলেই মুক্তি পাবে এই সিরিজ। ইরোস নাও অরিজিনাল নরেন্দ্র মোদীর ছোটবেলা, কৈশোর থেকে বিশ্বের সবথেকে বৃহৎ গণতন্ত্রের প্রধানমন্ত্রী হয়ে ওঠার বিভিন্ন মূহুর্তকে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছে। মিহির ভুটা ও রাধিকা আনন্দের লেখা ১০টি পর্বের সিরিজের চিত্রনাট্যে ফয়জল খান, আশিস শর্মা ও মহেশ ঠাকুর মোদীর বিভিন্ন বয়স তুলে ধরেছেন। প্রত্যেকটি পর্ব ৩৫ থেকে ৪০ মিনিটের।

সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে উমেশ শুক্লা বলেন, ”প্রধানমন্ত্রীর মধ্যে ছেলেমানুষ ও অভিজ্ঞ মানুষ মিলেমিশে আছে। ওঁর হাস্যরসবোধ, আধ্যাত্মিকতা ও টেকনোলজির প্রতি ভালবাসা ওঁকে অনন্য করেছে। আমি নিশ্চিত, সিরিজের ১০ টা এপিসোডই দর্শককে আনন্দ দেবে। ওঁর বেড়ে ওঠার দিনগুলো, সাহসী সিদ্ধান্ত ও জীবনের বিভিন্ন সময়ের ভূমিকা, সবগুলোই দুর্দান্ত গল্প।”

আরও পড়ুন, বাংলা ছবির প্লেব্যাকে ফিরলেন কেকে, নেপথ্যে স্যাভি

ইরোস গ্রুপের চিফ কনটেন্ট অফিসর ঋদ্ধিমা লুল্লা বলেন, ”ইরস সবসময়েই জনগণের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করেছে। সেভাবেই গল্পটা বলার চেষ্টা করেছি। ‘মোদী’ আমাদের সেধরণেরই একটা প্রজেক্ট। বায়োপিকের মধ্যে দিয়ে মোদীজির জীবনের ষ্ট্রাগল, লক্ষ্য, গভীরতা ও সাফল্য সবটাই অনেককে উদ্বুদ্ধ করবে।” ‘মোদী, দ্য অরিজিনাল সিরিজ’-এর প্রিমিয়ার হবে এপ্রিলেই।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Web series on Narendra Modi: ওয়েব সিরিজ এপ্রিলে

Advertisement