রজনীকান্তকে রাজনীতিতে আসতে বারণ করেছিলেন অমিতাভ

মুম্বইয়ে দরবার-এর ট্রেলার লঞ্চে এসেছিলেন রজনীকান্ত। এআর মুরুগাদোস-এর পরিচালনায় ছবিতে দেখা যাবে নয়নতারা, সুনীল শেট্টির, প্রতীক বব্বরের মতো অভিনেতারা।

By: Komal RJ Panchal
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 18, 2019, 11:35:54 AM

মুম্বইয়ে রজনীকান্তের পরবর্তী ছবি দরবার-ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান ছিল। সেখানেই বন্ধু-শুভাকাঙ্খী এবং অনুপ্রেরণা অমিতাভ বচ্চনকে নিয়ে কথা বললেন থালাইভা। রজনীকান্ত বলেন, ”কেবলমাত্র ক্যামেরার সামনে নয়, তার পিছনেও অমিতাভ বচ্চন কেমন সেদিকে নজর রাখি। আমাদের বন্ধুত্বের অসংখ্য মুহূর্ত রয়েছে যা স্মরণীয়। উনি আমাকে ভালবাসেন। একবার আমরা তামিলনাড়ুতে ছিলাম এবং অমিতাভ বলেছিলেন, ৬০ বছরের পর আমাদের যত্নবান হওয়া প্রয়োজন। তিনটে বিষয় মনে রাখা জুরুরি, ১. প্রতিদিন ব্যয়াম করা, ২. প্রতিদিন ব্যস্ত থাকা ও বাড়ি থেকে বেরোন, ৩. রাজনীতিতে না আসা। এই সবকিছু অমিতজির কাছ থেকে শিখেছি কিন্তু তৃতীয় পরামর্শটা পরিস্থিতির কারণে শোনা হয়নি।”

অমিতাভ বচ্চনের কোন ছবি তিনি রিমেক করতে চান? উত্তরে রজনীকান্তের সপ্রতিভ উত্তর, আর বালকি-র পরিচালনায় শামিতাভ, সেখানে তাঁর জামাই ধনুসও অভিনয় করেছেন।

আরও পড়ুন, অস্কার পাওয়া হল না ‘গালি বয়’-এর

দরবার-এর পরিচালক এআর মুরুগাদোস। ২৫ বছর পর পুলিশের ভূমিকায় দেখা গেল রজনীকান্তকে। ১৯৯২ সালে পান্ডিয়ান ছবিতে পুলিশের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ছবিতে দেখা যাবে নয়নতারা, সুনীল শেট্টির, নিবেদিতা থমাস যোগী বাবু, নবাব শাহ, প্রতীক বব্বরের মতো অভিনেতারা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

When amitabh bachchan advised rajinikanth not to enter politics

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X