scorecardresearch

বড় খবর

মদ খেয়ে শাহরুখের পার্টিতে যান কপিল শর্মা! তারপর গৌরী খান কী করেছিলেন জানেন?

কপিলের এমন কাণ্ডে হতভম্ব হয়েছিলেন শাহরুখও! তারপর যা বলেছিলেন কিং খান..!

I’m Not Done Yet, Kapil Sharma, Shah Rukh Khan, Gouri Khan, কপিল শর্মা, গৌরী খান, শাহরুখ খান, bengali news today
কপিল শর্মা, শাহরুখ খান

একবার মদ্যপ হয়ে ভুলবশত শাহরুখ খানের বাড়ির পার্টিতে ঢুকে পড়েছিলেন কপিল শর্মা। ঘড়িতে তখন রাত ৩টে। বলিউড সুপারস্টারের প্রাসাদোপম বাংলো মন্নতে হুল্লোড় চলছিল। আর সেখানেই বাংলোর মূল ফটক খোলা পেয়ে সোজা গাড়ি নিয়ে ঢুকে পড়েন মদ্যপ কপিল। তারপর?

পরবর্তী ঘটনাটা কপিল শর্মা নিজেই জানিয়েছেন। সদ্য নেটফ্লিক্সে শুরু হয়েছে জনপ্রিয় কমেডিয়ানের নয়া শো ‘আই অ্যাম নট ডান ইয়েট’। সেই শোয়ে তারকাদের জন্যও আলাদা পর্ব রেখেছেন কপিল। সেরকমই এক পর্বে মদ্যপ অবস্থায় শাহরুখের বাড়িতে প্রবেশ করার ঘটনার কথা শেয়ার করলেন তিনি।

কমেডিয়ান তথা অভিনেতা জানান, লন্ডন থেকে আমার এক তুতো বোন এসেছিল। তো আমরা দুই ভাই-বোন খেতে বেরিয়েছি। আমি হালকা মদ্য পান করেছিলাম। তো আমার তুতোবোন বলল, সে শাহরুখ খানের বাংলো মন্নত দেখতে চায়। আমিও ওই পরিস্থিতিতে সায় দিলাম। তখন অনেক রাত। গাড়ি চালিয়ে মন্নতের সামনে গিয়ে দেখি কোনও সিনেমার জন্য পার্টি চলছে। বাংলোর মেইন গেট খোলাই ছিল। আমিও সোজা গাড়ি ঢুকিয়ে দিলাম। দারোয়ানরাও আমাকে আটকায়নি। কারণ, ওরা ভেবেছিল, শাহরুখ স্যর হয়তো নিজেই আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। তারপর?

[আরও পড়ুন: বেঁচে নেই সিদ্ধার্থ শুক্লা, বিগ বস-এর মঞ্চে একে-অপরকে জড়িয়ে কেঁদে ফেললেন সলমন-শেহনাজ]

নিজেই বললেন কপিল- “মন্নতের ভিতরে যখন প্রবেশ করি। দেখলাম শাহরুখের এক ম্যানেজার ততক্ষণে আমাকে দেখে ফেলেছেন। উনিও ভেবেছেন যে সুপারস্টারই হয়তো নিমন্ত্রণ করে ডেকে এনেছেন। উনি বললেন, স্যর ভিতরে আছে আসুন। ততক্ষণে বুঝলাম এই রে ভুল করে ফেলেছি। গাড়ির দরজা খুলে নামব এমন সময়ে দেখি গৌরী খান।”

এরপরই ঘটল মজার কাণ্ড! কপিল শর্মার কথায়, “গাড়ি থেকে বেরিয়েই দেখি গৌরী বউদি এবং ওঁর আরও জনা কয়েক বান্ধবী সেখানে আড্ডা দিচ্ছেন। আমার তখন পরনে হাফ প্যান্ট। আর পায়ে স্নিকার্স। উনিও ভাবলেন যে, শাহরুখই হয়তো আমাকে ডেকেছেন। তাই আমি অভিবাদন জানাতেই বললেন, শাহরুখ ভিতরেই আছে। প্লিজ এসো। আমিও ভিতরে গিয়ে দেখি অভিনেতা সেখানে নাচ করছেন, ঠিক যেমন সিনেমায় করেন। আমি তো দেখে হতভম্ব!”

এরপর কপিল নিজে গিয়ে শাহরুখের সঙ্গে কথা বলে ক্ষমা চেয়ে নেন। বলেন, আমার তুতোবোন আপনার বাড়ি দেখবে বলে বায়না ধরেছিল, তাই দেখাতে নিয়ে এসেছিলাম। দেখলাম গেট খোলা, সোজা ঢুকে গেলাম। পাল্টা শাহরুখ কপিলকে কী বলেছিলেন জানেন? কপিলের কথার জবাবে বলিউড বাদশার মন্তব্য ছিল, “আমার বেডরুমের দরজা খোলা থাকলে, সেখানেও ঢুকে যাবে নাকি?” তবে শাহরুখ যে বেজায় ভালভাবেই কপিলকে অতিথিসেবা করেছেন, সেকথাও জানাতে ভোলেননি কমেডিয়ান-অভিনেতা।
কিং খানের বাড়ি থেকে নাকি সেদিন কপিলই সবার শেষে বেরিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: When kapil sharma drunkenly gatecrashed shah rukh khans party