scorecardresearch

বড় খবর

সৃজিতের ‘পদাতিকে’ আবারও সত্যজিতের ভূমিকায় জিতু? জবাবে পর্দার ‘মানিক’ যা বললেন…

প্রকাশ্যে চঞ্চল চৌধুরীর ফার্স্ট লুক, পদাতিক নিয়ে দারুণ প্ল্যানিং সাজিয়েছেন পরিচালক…

সৃজিতের ‘পদাতিকে’ আবারও সত্যজিতের ভূমিকায় জিতু? জবাবে পর্দার ‘মানিক’ যা বললেন…
আবারও সত্যজিতের ভুমিকায় জিতু?

সকাল সকাল চঞ্চল চৌধুরীর ( Chanchal Chowdhury ) ফার্স্ট লুক প্রকাশ্যে এনেই তাক লাগিয়েছেন সৃজিত মুখোপাধ্যায় ( Srijit Mukherji )। পরিচালকের ভাবনাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে। চেনা দায় যে আসলেই তিনি মৃণাল সেন নাকি চঞ্চল চৌধুরী। তবে, প্রশ্ন এখন একটাই, এই ছবিতে সত্যজিত রায় হিসেবে কাকে দেখা যেতে চলেছে?

চরিত্রের নির্বাচন করতে একটুও খামতি রাখেন নি পরিচালক সাহেব। মৃণাল সেনের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মনামী ঘোষ। পর্দায় এর আগে সত্যজিতের ভুমিকা যথাযথ ফুটিয়ে তুলেছেন জিতু কামাল ( Jeetu Kamal )। তাঁকে নিয়ে অনীক দত্ত যে গবেষণা করেছিলেন তা কাজে দিয়েছে একথা বলাই যায়। কানাঘুষো খবর, সৃজিতের এই ছবিতেও দেখা যেতে চলেছে জিতুকে! তাহলে কি মানিক-দার ভূমিকায় আবারও স্ক্রিনে চমক দিতে চলেছেন জিতু?

অপরাজিত ছবিতে জিতুকে হুবুহু সত্যজিত রায়ের সঙ্গে মিলিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন জিতু। এবারও কি তাই? প্রসঙ্গে অভিনেতা এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, এখন তাঁর গালভর্তি দাড়ি। ‘তিতুমির’ ছবির শুটিং করতে ব্যাস্ত। ‘পদাতিকে’ গেস্ট আপিয়ারেন্সের কথা আছে তবে কিছুই এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন [ চঞ্চল চৌধুরি না মৃণাল সেন? ‘ধরতে পারবেন না..’, লুকেই ছক্কা হাঁকালেন সৃজিত ]

এখন বেজায় ব্যস্ত জিতু। কাজ শুরু হবে, ‘অরন্যের দিনরাত্রি’ ছবিরও। তাঁর মাঝে সময় পেলেই যে ভেবে দেখবেন একথাও জানিয়েছেন অভিনেতা। এদিকে, নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত চঞ্চল চৌধুরী। সৃজিতের সঙ্গে কাজ, তাও আবার এক কিংবদন্তি পরিচালকের চরিত্রে। নিজেকে ঘষে মেজে অনেকটাই সাবলীল করেছেন তিনি। অনেকটা ভয়ে ভয়ে রাজি হয়েছিলেন। তবে ফার্স্ট লুক দেখার পর থেকে একথা বলাই যায় যে মৃণাল বাবুর চরিত্রে তাঁকে দারুণ মানিয়েছে। সামনেই শুরু শুটিং। সেদিন ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

সত্যজিতের পর, মৃণাল সেন-মায়েস্ত্রো পরিচলকের জুতোয় পা গলিয়েছেন চঞ্চল। এখন কতটা সেই চরিত্রে নিজেকে প্রমাণ করে দেখান সেই অপেক্ষাতেই সিনেপ্রেমীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Will srijit mukherjees padatik have jeetu kamal as satyajit ray