বড় খবর

শিবু-নন্দিতার সারপ্রাইজ! জানালেন ‘বেলাশুরু’ থেকে ‘বাবা বেবি ও’ একাধিক ছবির রিলিজ ডেট

এবার প্রেক্ষাগৃহে ঝড় উঠবে…! কোনটা কবে মুক্তি পাচ্ছে জেনে নিন?

Windows production house, Upcoming Tollywood films, Baba Baby O, Haami 2, Belashuru, Lakshmi Chele, লক্ষ্মীছেলে, বেলাশুরু, হামি ২, বেবি বাবা ও, বাংলা ছবি রিলিজ ডেট, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, bengali news today
শিবু-নন্দিতার সারপ্রাইজ

অতিমারীতে বেজায় ধুঁকেছে সিনেমাহলের মালিক-সহ গোটা ইন্ডাস্ট্রি। বন্ধ ছিল শুটিং। মুক্তি আটকে ছিল বহু বাংলা ছবিরও। তবে ধীরে ধীরে পরিস্থিতি পাল্টেছে। আগে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমাহলের দরজা খুলেছিল। তবে দিনকয়েক আগেই পুজোর মরসুমে পুরোদস্তুর প্রেক্ষাগৃহ খুলেছে। আর সেই প্রেক্ষিতেই একের পর এক বাংলা ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করে ফেলছে টলিউডের প্রযোজনাসংস্থাগুলো। পিছিয়ে নেই উইন্ডোজও (Windows Production House)। সোমবারই একাধিক ছবির রিলিজ ডেট ঘোষণা করলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। পরিচালকজুটির আশা, অতিমারি উত্তরপর্বে এবার প্রেক্ষাগৃহে ঝড় উঠবে।

তালিকায় রয়েছে ‘বেলাশুরু’, ‘বাবা বেবি ও..’, ‘লক্ষ্মীছেলে’ থেকে ‘হামি ২’। কবে কোন ছবি রিলিজ করছে, দেখে নেওয়া যাক একঝলকে।

‘বাবা বেবি ও..’ (Baba Baby O)- এক সিঙ্গল ফাদারের গল্প বলবে এই ছবি। মূল চরিত্রে যিশু সেনগুপ্ত। এইধরণের চরিত্রে এর আগে যিশুকে দেখা যায়নি কখনও। যিনি কিনা দুই খুদেকে সামলাতে গিয়ে নাস্তানাবুদ। সন্তানের দেখভালের জন্য আসেন শোলাঙ্কি রায়। তারপর? বাকি গল্প জানতে হলে ৪ ফেব্রুয়ারি অবধি অপেক্ষা করতে হবে। কারণ সেই দিনই মুক্তি পাচ্ছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘বাবা বেবি ও..’।

[আরও পড়ুন: ‘একদম আমার খিল্লি ওড়াবে না’, ধর্মেন্দ্র স্টাইলে রণবীর সিংকে হুমকি সলমনের, দেখুন ভিডিও]

‘বেলাশুরু’ (Belashuru)- সৌমিত্র-স্বাতীলেখা জুটি তাক লাগিয়ে দিয়েছিল ‘বেলাশেষে’ ছবিতে। পারিবারিক সম্পর্কের গল্পও যে এভাবে বলা যায়, পর্দায় দেখিয়েছিলেন শিবু-নন্দিতা। সেইথেকেই অপেক্ষার শুরু সিক্যুয়েল কবে আসবে। তবে ‘বেলাশুরু’ হল ‘বেলাশেষে’র প্রিক্যুয়েল। আগামী ২০ মে গ্রীষ্মকালে মুক্তি পাচ্ছে এই ছবি। পর্দায় আবারও জীবন্ত হয়ে উঠবেন সৌমিত্র-স্বাতীলেখা।

‘লক্ষ্মীছেলে’ (Lakshmi Chele)- ইতিমধ্যেই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলে দিয়েছে উইন্ডোজ প্রযোজনা সংস্থার এই সিনেমা। পরিচালকের আসনে কৌশিক গঙ্গোপাধ্যায়। অভিনয়ে কৌশিক-চূর্ণীর ছেলে উজান গঙ্গোপাধ্যায়। ‘রসগোল্লা’র পর এটা উজানের দ্বিতীয় ছবি, সেই উইন্ডোজ-এর হাত ধরেই। উল্লেখ্য, শিবু-নন্দিতার প্রযোজনায় এই প্রথম ছবি পরিচালনা করলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। প্রত্যন্ত গ্রামাঞ্চলে এক সদ্যোজাত শিশুকন্যা ও তাঁর বাবার গল্প বলবে এই ছবি।

‘হামি ২’ (Haami 2)- ২০১৮ সালে দুই খুদে বন্ধুর খুনসুঁটি মন জয় করেছিল দর্শকদের। আবারও মজার গল্প নিয়ে ফিরতে চলেছেন শিবু-নন্দিতা। এযাবৎকাল করোনার জন্য শুট আটকে ছিল। তবে এবার খুদেদের নিয়ে ময়দানে নামতে চলেছেন পরিচালকজুটি। ‘হামি’তে যাঁরা অভিনয় করেছিলেন, তাঁরা সকলেই থাকবেন। ‘হামি ২’ মুক্তি পাবে বড়দিনের সময়। ২৩ ডিসেম্বর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Windows production house announce release date of 4 film

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com