বড় খবর

Yami Gautam: বিয়ের কয়েক দিন পরেই বিপাকে ইয়ামি গৌতম! অভিনেত্রীকে তলব ED’র

কোন অভিযোগের ভিত্তিতে বলিউড অভিনেত্রীকে ডেকে পাঠাল ED?

Yami Gautam, Bollywood News, Yami Gautam News, ইয়ামি গৌতম
ইয়ামি গৌতমকে তলব ED'র

দিন কয়েক আগেই পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ইয়ামি গৌতম (Yami Gautam)। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি-ভিডিওতে এখনও মজে অনুরাগীরা। আর তার রেশ কাটতে না কাটতেই শুক্রবার ইয়ামি গৌতমকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সূত্রের খবর, বিদেশি মুদ্রা বিনিময় সংক্রান্ত আইন (Foreign Exchange Management Act) লঙ্ঘনের অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে।

যদিও ইডির তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তবে আগামী ৭ জুলাই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। অর্থাৎ ইডি আধিকারিকদের জেরার সম্মুখীন হতে পারেন ইয়ামি গৌতম। তাঁকে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট আইন ভঙ্গের একটি মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে ইডি সূত্রে খবর।

[আরও পড়ুন: Swara-Divya: ‘ফ্রেমলাইন ফেস্ট’ জিতে এবার BAFTA’র পথে স্বরা-দিব্যার ছবি ‘শির কুর্মা’]

এই নিয়ে দ্বিতীয়বার ইডির জেরার মুখে পড়বেন ইয়ামি গৌতম। সংশ্লিষ্ট মামলার তদন্তে রয়েছেন ইডি’র জোন ২-এর আধিকারিকরা। জানা গিয়েছে, বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত ব্যাংক অ্যাকাউন্টে একটি সন্দেহজনক বৈদেশিক আর্থিক লেনদেন হয়েছে, যে লেনদেন সম্পর্কিত বিষয়ে তিনি যথাযথ নথিপত্র জমা দেননি। আর সেই প্রেক্ষিতেই বর্তমানে ইডির নজরে রয়েছেন ইয়ামি গৌতম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yami gautam ed summons bollywood actress yami gautam

Next Story
Shruti Das: ‘ফালতু মেয়ে, শরীর বিক্রি করে…!’, কদর্য আক্রমণ, পুলিশের দ্বারস্থ ‘নোয়া’ শ্রুতি দাসShruti Das, Bengali Television, Bengali Serial, Tollywood, Kolkata News
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com