বড় খবর

ছেলের বার্থ-সার্টিফিকেট সংক্রান্ত কাজে পুরসভায় যশ-নুসরত! নিলেন কোভিড টিকাও

দেখা করেন ববি হাকিমের সঙ্গেও।

Nusrat Jahan, Yash Dasgupta, Yash-Nusrat, Nusrat Jahan Son, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, bengali news today
সন্তানের বাবা-মা যশ দাশগুপ্ত ও নুসরত জাহান-ই

আবারও একসঙ্গে সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়লেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। তবে এবার স্থান-কাল ভিন্ন। শনিবার কলকাতা পুরসভায় যান দুই তারকা। সেখান থেকেই জল্পনার সূত্রপাত, তাহলে কি সদ্যোজাত পুত্রসন্তানের বার্থ সার্টিফিকেট সংক্রান্ত বিষয়েই খোঁজখবর নিতে গিয়েছেন যশ-নুসরত?

সেই বিষয়ে অবশ্য যশরত-জুটির কেউই মুখ খোলেননি। তবে চিকিৎসকের সঙ্গে আলোচনা করে দু’জনকেই টিকা নিতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, এটা নুসরতের কোভিড টিকার দ্বিতীয় ডোজ হলেও যশ প্রথম ডোজ নিলেন। উল্লেখ্য, এদিন যশ-নুসরত মেয়র ববি হাকিমের সঙ্গেও দেখা করে আসেন।

[আরও পড়ুন: কঙ্গনার জন্য পাত্র খুঁজছেন কপিল শর্মা, ক্রাইটেরিয়া শুনবেন নাকি? দেখুন ভিডিও]

সূত্রের খবর, দিন কয়েক বাদেই শুটের জন্য বিদেশে যাবেন যশ। আর তাই বিদেশযাত্রার আগেই দ্বিতীয় ডোজ নিতে পারবেন কিনা, সেই বিষয়ে খোঁজ নেন অভিনেতা। কারণ ৮৪ দিন না হলে দ্বিতীয় কোভিড টিকা নেওয়ার নিয়ম নেই।

উল্লেখ্য, গত ২৬ অগস্ট মাদার টেরেসার জন্মদিনের দিন-ই পুত্রসন্তানের জন্ম দেন নুসরত জাহান। নবজাতকের ওজন ছিল ২.৯ কেজি। তার দিন দুয়েক বাদেই সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী। যশ নিজেই গাড়ি চালিয়ে মা নুসরত ও নবজাতককে নিয়ে এসেছেন বাড়িতে। ইতিমধ্যেই খুদের দায়িত্ব সামলে কাজের ময়দানেও নেমে পড়েছেন টলি-নায়িকা তথা সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yash dasgupta nusrat jahan visits kolkata municipality

Next Story
অক্ষয়-অজয় সবার ছবি মুক্তি পাচ্ছে, শাহরুখ কি হারিয়ে গেলেন? গুছিয়ে ‘উত্তর’ কিং খানেরShahrukh Khan, Disney Hotstar, Siway Shahrukh, Karan Johar, Ranveer Singh, শাহরুখ খান, হটস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com