ফের কাছাকাছি মিমি-নুসরত, 'বোনুয়া'দের ছবি শেয়ার করে ফোড়ণ কাটলেন যশ: Yash Dasgupta shares Mimi Chakraborty, Nusrat Jahan's picture | Indian Express Bangla

ফের কাছাকাছি মিমি-নুসরত, ‘বোনুয়া’দের ছবি শেয়ার করে ফোড়ণ কাটলেন যশ

মান-অভিমান ভুলে একসঙ্গে পার্টি মিমি-নুসরতের। দেখুন।

ফের কাছাকাছি মিমি-নুসরত, ‘বোনুয়া’দের ছবি শেয়ার করে ফোড়ণ কাটলেন যশ
মিমি-নুসরতের পার্টিতে ক্য়ামেরা ধরলেন যশ দাশগুপ্ত

সুপ্ত মান-অভিমান অতীত! ফের কাছাকাছি মিমি-নুসরত। পার্টি করলেন একসঙ্গে। শুধু তাই নয়, একে-অপরকে জড়িয়ে ক্যামেরার সামনে মিষ্টি পোজও দিলেন নায়িকারা। আর বোনুয়াদের পার্টির ছবি শেয়ার করে ফোড়ণ কাটলেন যশ দাশগুপ্ত।

ব্যক্তিগত জীবন, রাজনীতির ময়দান থেকে সিনেমার সেট… মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan) একে অন্ত প্রাণ ছিলেন। তাঁদের বন্ধুত্বের কথাও সবার জানা। একে-অপরকে আবার আদর করে ‘বনু’ বলেও সম্বোধন করেন। তবে মাঝে সেই বন্ধুত্বের সম্পর্কে সম্ভবত খানিক ভাঁটা পড়েছিল। কারণ, টলিপাড়ার দুই ‘বেস্ট ফ্রেন্ড’কে অনেকদিন ধরেই একসঙ্গে কোনও পার্টিতে দেখা যায় না। তাহলে দুই নায়িকার মধ্য়ে মনোমালিন্য? প্রশ্ন উঠেছিল অনেক আগেই। তবে সমস্ত জল্পনায় এবার জল ঢাললেন এবার যশ দাশগুপ্ত।

মিমি-নুসরতের পার্টি করার ছবি শেয়ার করলেন যশ দাশগুপ্ত। একে-অপরকে জড়িয়ে ধরেছেন মিমি-নুসরত। নুসরতের মুখে খুশি যেন আর ধরছে না অনেকদিন পর বোনুয়া মিমিকে কাছে পেয়ে। চোখেমুখে উচ্ছ্বাস নুসরতের। মিমিও বান্ধবীর আরেকটা হাত ধরে দিয়েছেন। আর দুই নায়িকার সেই পার্টি করার ছবিই ইনস্টা স্টোরিতে শেয়ার করেন যশ দাশগুপ্ত। লেখেন, “এই বাঁধন..।” যা দেখে তোলপাড় নেটদুনিয়া।

[আরও পড়ুন: মেয়ে দেবীকে বিশেষ উপহার সোনম ‘মাসি’র! ধন্য়বাদ জানালেন মা বিপাশা, দেখুন]

প্রসঙ্গত, নুসরতের প্রেগনেন্সির সময়ে শ্রীবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীদের পাশে দেখা গেলেও মিমি তখন অনুপস্থিত ছিলেন। সেই সময় থেকেই জল্পনা যে মিমির সঙ্গে বুঝি নুসরতের দূরত্ব তৈরি হয়েছে, তবে সেসব এখন অতীত। আবারও একসঙ্গে পার্টি করতে দেখা গেল ‘বোনুয়া’দের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash dasgupta shares mimi chakraborty nusrat jahans picture

Next Story
শাহরুখের অন্ধ ভক্ত, ছবি রিলিজের আগেই মন্নত পৌঁছলেন আয়ুষ্মান