scorecardresearch

বড় খবর

এবার বলিউড ছবির জন্য গান গাইলেন ‘মানিকে মাগে হিথে’ গায়িকা ইয়োহানি, মুহূর্তে ভাইরাল

শুনে নিন সেই গান।

এবার বলিউড ছবির জন্য গান গাইলেন ‘মানিকে মাগে হিথে’ গায়িকা ইয়োহানি, মুহূর্তে ভাইরাল
প্রথমবার বলিউড গান গাইলেন 'মানিকে মাগে হিথে' গায়িকা ইয়োহানি

সিংহলি ভাষা না বুঝলেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe)। আট থেকে আশি সবার মুখেই এই এক গান। যার নেপথ্যে শ্রীলঙ্কান তরুণী ইয়োহানি ডিলোকা ডি সিলভার (Yohani Diloka De Silva)। গত এক মাস ধরে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে দাঁড়িয়েছেন তিনি। ভারতের শিল্পীরাও ‘মানিকে মাগে হিথে’র সঙ্গে তাল মিলিয়ে নয়া ভার্সন বের করেছেন। এককথায় ইয়োহানির জনপ্রিয়তা বর্তমান তুঙ্গে। আর শ্রীলঙ্কান এই গায়িকাই এবার বলিউড সিনেমায় গান গেয়ে ফেললেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন যে, বলিউড গান তাঁর বেজায় পছন্দ। তাঁর প্রিয় শিল্পী এ.আর.রহমান। বলিউডি গান গাইতে চান বলে রীতিমতো হিন্দি ভাষাও শিখেছেন ইয়োহানি। আর তাঁর সেই ইচ্ছেপ্রকাশের দিন কয়েকের মধ্যেই ইচ্ছে পূরণ হয়ে গেল। মঙ্গলবার বলিউড ছবি ‘সিদ্দাত’ (Shiddat)-এর জন্য গান রেকর্ড করলেন তিনি।

[আরও পড়ুন: কোয়ারেন্টাইনে হোটেলের ঘরে প্যানিক অ্যাটাক! Big Boss 15 থেকে সরে গেলেন আফসানা খান]

প্রসঙ্গত, ‘সিদ্দাত’ ছবিতে অভিনয় করছেন ভিকি কৌশলের ভাই সানি (Sunny Kaushal)। যাঁর বিপরীতে রয়েছেন রাধিকা মদন (Radhika Madan)। আর সেই সিনেমার টাইটেল ট্র্যাকেই শোনা যাবে ইয়োহানি ডি সিলভার গান। যে গান লিখেছেন ও সুর করেছেন মনন ভরদ্বাজ। গানটি ইতিমধ্যেই নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন ইয়োহানি। গত ২৪ ঘণ্টায় যে গান শুনে ফেলেছেন দশ মিলিয়নেরও বেশি শ্রোতা। প্রথম হিন্দি গানেই যে শ্রীলঙ্কান গায়িকা বাজিমাত করে ফেলেছেন, তা অনায়াসে বলাই যায়।

পাশাপাশি, আগামী ৩০ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর ইয়োহানি ভারতে প্রথমবারের জন্য কনসার্ট করতে চলেছেন। গায়িকা জানিয়েছেন যে, “ভারত থেকে এত ভালবাসা পেয়ে আমি আপ্লুত। কনসার্ট নিয়েও বেজায় উচ্ছ্বসিত।” লাইভ পারফর্ম করার জন্য অধীয় আগ্রহে অপেক্ষা করছেন ইয়োহানি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yohani diloka de silva records her first bollywood song for shiddat