scorecardresearch

বড় খবর

অনেক উঁচুতে, প্রায় হামাগুড়ি দিয়ে উঠে শুটিং করেছি: স্বস্তিকা

জি বাংলা-য় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’। এই ধারাবাহিকের শুটিং হয়েছে দার্জিলিংয়ের কাছে লামাহাট্টায়। সেই অভিজ্ঞতা জানালেন নায়িকা।

Zee Bangla Ki Kore Bolbo Tomay heroine Swastika Dutta shares outdoor shooting experience
ক্রুশল ও স্বস্তিকা, ধারাবাহিক 'কি করে বলব তোমায়'।

রাত দশটার স্লটে জি বাংলা-র নতুন ধারাবাহিক, ‘কি করে বলব তোমায়’। মুখ্য ভূমিকায় রয়েছেন ক্রুশল আহুজা ও স্বস্তিকা দত্ত। ধারাবাহিকের আউটডোর শুটিং হয়েছে দার্জিলিংয়ের কাছে লামাহাট্টায়। সেই শুটিংয়ের স্মৃতিচারণ করতে গিয়ে স্বস্তিকা জানালেন, পরিচালক চেয়েছিলেন একটু রিমোট এবং টুরিস্টদের বিশেষ পা পড়েনা, এমন কয়েকটি স্পট। আর তার জন্য অনেকটা পাহাড়ি রাস্তা হাঁটতে হয়েছিল পুরো টিমকে।

”আমাদের আউটডোর দিয়ে শ্যুটিং শুরু হয়েছিল। প্রথম দিন থেকেই দারুণ মজা করেছি। আর আমাদের ডিরেক্টর এমন এমন স্পটে শ্যুটিং করিয়েছেন আমাদের যেগুলো লোকে জানে না খুব একটা”, বলেন ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত।

আরও পড়ুন: বাংলা ধারাবাহিকে এবার বাঘ-মানুষের প্রেমের গল্প

এই সোশাল ড্রামা যে বেশ আবেগ-পরিপূর্ণ হতে চলেছে, সেটা ধারাবাহিকের প্রোমো থেকেই বোঝা গিয়েছে। বর্তমানে যে অংশটির সম্প্রচার চলছে, গল্প অনুযায়ী সেটি দার্জিলিং। সেখানেই নায়ক ও নায়িকার দেখা হবে ঘটনাচক্রে। নায়িকার বিরুদ্ধে যে তার হবু স্বামীই চক্রান্ত করছে, সেকথা জানতে পেরে নায়িকাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছে নায়ক। কিন্তু গোটা বিষয়টা নায়িকার কাছে স্পষ্ট হওয়া এখনও বাকি।

Zee Bangla Ki Kore Bolbo Tomay heroine Swastika Dutta shares outdoor shooting experience
ছবি সৌজন্য: স্বস্তিকা দত্ত

ধারাবাহিকের এই অংশটি শুট করার জন্য লামাহাট্টা ইকো পার্ক থেকে আরও উঁচুতে, আরও রিমোট লোকেশনে গিয়েছিল ইউনিট। ”আমাদের ডিরেক্টর অয়নদা বললেন যে লামাহাট্টা ইকো পার্ক তো খুবই পরিচিত এখন টুরিস্টদের কাছে। আরও ভার্জিন স্পট বরং খুঁজে দেখা যাক। পুরো ইউনিট ওই পাহাড়ি রাস্তায় অনেক হেঁটেছি। একটা সময় পরে আর পা চলছিল না। তখন প্রায় হামাগুড়ি দিয়ে উঠে তার পর শুটিং করেছি”, হাসত হাসতে জানালেন স্বস্তিকা।

কিন্তু এত কষ্ট করে যে স্পটগুলি খুঁজে পাওয়া গিয়েছিল, সেখানে শুটিং করে যে খুব খুশি তিনি, সেটাও জানালেন। ”তখন তো কষ্ট হয়েছিল কিন্তু তার পর যখন শট দিলাম, দেখলাম শটগুলো পরে, তখন মনে হল এত কষ্ট করা সার্থক। এই রকম লোকেশনে বাংলা সিরিয়ালের খুব একটা শুটিং হয়েছে বলে তো মনে হয় না”, স্বস্তিকা বলেন, ”এই প্রজেক্টটা খুবই অন্য রকম। সবকিছুতেই একটা নতুনত্ব পেয়েছি। যেমন সব সিরিয়ালেরই টাইটেল ট্র্যাক করা হয় কিন্তু বাংলা সিরিয়ালের মিউজিক লঞ্চ হয় না সচরাচর। আমাদের এই টাইটেল ট্র্যাকটা কিন্তু সাওন, গানা, সব প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। কলার টিউনও রয়েছে।”

Ki Kore Bolbo Tomay poster
ছবি সৌজন্য: জি বাংলা

স্বস্তিকা বাংলা টেলিভিশনে ডেবিউ করেন স্টার জলসা-র ‘ভজগোবিন্দ’ ধারাবাহিক দিয়ে। এর পরে স্টার জলসা-র ‘বিজয়িনী’-তে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে তাঁর অভিনয়ের সূত্রপাত বাংলা ছবির হাত ধরে, রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমাটি দিয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla ki kore bolbo tomay heroine swastika dutta shares outdoor shooting experience