scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ক্যাপ-বন্দুকেই কামাল! গুন্ডাদের একাই শায়েস্তা করল ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা

শেষে ক্যাপ বন্দুক! হেসে খুন নেটিজেনরা

ক্যাপ-বন্দুকেই কামাল! গুন্ডাদের একাই শায়েস্তা করল ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা

কিডন্যাপার তাড়ানোর মোক্ষম পন্থা আসলে কোনটা জানেন? না জানলেও এবার সেই আসল দাওয়াই ব্যবহার করেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। হ্যাঁ! আদতে তিনি সুপারস্টারই বটে। লক্ষ্মীর কাণ্ড কীর্তিতে চক্ষু চড়কগাছ নেটজনতার।

কথায় বলে কোনও কাজই আত্মবিশ্বাসের সঙ্গে করলে তার মানেই বদলে যায়। এখানে লক্ষ্মী কাকিমা নিজেও সেটাই করলেন। গুন্ডাদের তাড়া করতে সোজাসুজি তাক করলেন বন্দুক! না, কোনও আসল বন্দুক নয়, বরং ক্যাপ ফাটানোর বন্দুক বুকে ঠেকিয়ে বাজিমাত করলেন লক্ষ্মী। তার এহেন রূপ দেখে বাড়িয়ে লোকের চোখ কপালে।

আরও পড়ুন [ বিদেশের রাস্তায় মহাফাঁপড়ে কার্তিক আরিয়ান! আধার কার্ড দেখাতে হল অভিনেতাকে ]

কিন্তু ঘটনা এখানেই শেষ নয়। ট্রিগার প্রেস করতেই, ফেটে উঠল ক্যাপ। আর সেই আওয়াজেই পালাল গুন্ডারা। এই দৃশ্য দেখার পরেই হেসে খুন দর্শকরা। বেশিরভাগের বক্তব্য, ঝুলি খুঁজে এবার পুরনো বন্দুক তবে বের করতে হয়। এখানেই শেষ নয়, কেউ কেউ আবার জি বাংলা চরম তুলোধোনা করলেন। তাদের বক্তব্য, যারা প্রফেশনাল গুন্ডা তারা ক্যাপের আওয়াজে পালায় কি করে? ওরা তো সারাদিন এসব নিয়েই চর্চা করে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেও দিদি নম্বর ওয়ানের মঞ্চে প্রেসার কুকার পাওয়ার আশায় কেঁদে কেটে ভাসিয়েছিলেন অপরাজিতা অর্থাৎ লক্ষ্মী কাকিমা। সেই ঘটনার পরেও যথেষ্ট ট্রোলের শিকার তিনি হয়েছিলেন। এবারও ব্যতিক্রম নয়। ধারাবাহিকের প্লট দেখে মাথায় হাত নেটদুনিয়ার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla lokkhi kakima aparajita pointed cap bonduk to goons